তালায়  ওয়ার্ড বাসির মন জয় করে  নিলো সেলিম গাজী 

জহর হাসান সাগর:
মোঃ সেলিম  গাজী তালা  উপজেলার ১২নং খলিলনগর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজরাকাটী ও কাটবুনিয় ১নং ওয়ার্ডের সকলের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশী ইউপি সদস্য পদে । উক্ত নির্বাচনকে ঘিরে প্রার্থীদের চলছে গনসংযোগ, উঠান বৈঠকসহ প্রচার প্রচারনা । প্রচার প্রচারনায় নির্বাচনী আমেজ বইছে  গ্রামে । ভোটের হিসাব কষছেন সাধারণ ভোটার সহ নির্বাচন করতে আগ্রহী প্রার্থীগণ। সাতক্ষীরা  জেলা, তালা  উপজেলা হাজরাকাটী গ্রামে মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন, যশোর এম এম কলেজ থেকে তিনি উচ্চ শিক্ষা নিয়ে গ্রামে এসে সাধারণ মানুষের শিক্ষা দেওয়ার জন্য সানফ্লাওয়ার নামে একটি একাডেমি তৈরি করেন মোঃ সেলিম গাজী,  ছোট ভাই শাহিন গাজী  জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক, এবং তার স্ত্রী রজিনা বেগম  তালা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত আছেন। ও পিতা তালা সরকারি বালিকা বিদ্যালয়ে কর্মরত রয়েছেন তিনি।
যুবক বয়স থেকে  বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘঠনের সফল ভাবে দ্বায়িত্ব পালন করেন। বর্তমানে পেশায় একজন সফল ব্যবসায়ী। বিভিন্ন প্রতিষ্ঠানে অর্থনৈতিক সহযোগীতাসহ ব্যক্তিগত ভাবে অংশ গ্রহন করেছেন।
বর্তমান ইউপি সদস্য না থেকে ও সাধারণ মানুষ হিসাবে
বিভিন্ন সময় নিজের  অর্থ দিয়ে ওয়ার্ড কে  উন্নয়ন করেছেন বিভিন্ন রাস্তাঘাট, মসজিদ, মন্দির, গীর্জা, মাদ্রাসা, স্কুল/কলেজ ও এতিমখানা।
এছাড়াও হিন্দু ধর্মালম্বীদের বিভিন্ন আচার অনুষ্ঠানে অর্থনৈতিক সহযোগীতা ও উপস্থিতি থাকেন  চোখে পড়ার মত। সংখ্যালঘু সম্প্রদায়সহ সর্বসাধারণের সাথে রয়েছে সু সম্পর্ক । সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হলে পরিক্ষিত সৈনিক হিসেবে তাকে নির্বাচিত করবেন বলে আশা ব্যাক্ত করেন এলাকা বাসি ।
জানা যায়, খলিলনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নিয়ে সাধারণ ভোটারদের মাঝে বইছে আলোচনার ঝড়। প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে তার জনপ্রিয়তা ও সমর্থক গোষ্টী । সৎ ও যোগ্য ব্যক্তির মাপকাঠিতে সেলিম গাজী দলমত ধর্মবর্ণ নির্বিশেষে সাধারণ ভোটারদের মনে ঠাঁই করে নিয়েছেন। প্রচার প্রচারণায় রয়েছে বিশেষ অবস্থান। হাজরাকাটী কাটবুনিয়া সার্বিক উন্নয়নসহ পানীয় জলের ব্যবস্থা, ডেনেজ ব্যবস্থা, মাদক মুক্ত সমাজ গঠন,  আধুনিক ও ডিজিটাল ওয়ার্ড গড়তে চান তিনি। জনগনের ভোটে তিনি নির্বাচিত হবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। এলাকায় সকল শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে তার গভীর সম্পর্ক,ভোটারদের মন জয় করে এবার  ওয়ার্ড বাসীর সেবা করতে চান।
গ্রামের একাধিক ব্যক্তিরা জানান যে সেলিম গাজী বর্তমান মেম্বার না থাকলেও আমাদের প্রতি বছর ঈদের সময় সিমায় চিনি সহ বিভিন্ন  জিনিস পত্র দিয়ে সাহায্য করেন। আর বর্তমান মেম্বার  এবং  এর আগে যে সমস্ত মেম্বাররা ছিল তারা কখনো আমাদের এই ভাবে  খোঁজ খবর নিত না তাই আমরা এবছর সবাই মিলে সেলিম কে ভোট দিব।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)