কদমতলা প্রেসক্লাবে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে কম্বল ও সাদাছড়ি বিতরণ

প্রেসবিজ্ঞপ্তি:

১৬ ডিসেম্বর ২০২০ ইং ৪৯তম জাতীয় মহান বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় সাতক্ষীরা শহরের কদমতলা আ লিক প্রেসক্লাবে আলোচনা সভা ও জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার জেলা শাখার দৃষ্টি প্রতিবন্ধিদের মাঝে শীতবস্ত্র এবং সাদাছড়ি বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় কদমতলা বাজারে ক্লাবের অস্থায়ী কার্যালয়ে কদমতলা আ লিক প্রেসক্লাবের সভাপতি সেলিম হোসেনের সভাপতিত্বে ও জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার জেলা শাখার সাধারণ সম্পাদক কবির হোসেনের পরিচালনায় আলোচনা সভা ও দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র এবং সাদাছড়ি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা নর্দান ইউনিভাসিটির গণসংযোগ কর্মকর্তা জোবায়ের মোস্তাফিজ, জেলা সৈনিক লীগের সভাপতি মাহমুদ আলি সুমন।

এ সময় প্রধান অতিথি অধ্যক্ষ আবু আহমেদ বলেন প্রতিবন্ধীদের পাশে সবাই এগিয়ে আসতে হবে।

প্রতিবন্ধিরা সমাজের বোঝায় নয়। সাংবাদিকরা সমাজের দর্পন। সাংবাদিকরা সব সময় অসহায় মানুষের ও প্রতিবন্ধীদের পাশে থাকবে। যেন অসহায় মানুষ ও প্রতিবন্ধীরা সরকারের সকল সুযোগ সুবিধা পেতে পারে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশ স্বাধীন না করলে আমরা আজ লাল সবুজের পতাকা ও বিজয়ের মাস দেখতে পেতাম না। দেশের কল্যানের জন্য তার যে স্বপ্ন ছিল সেই স্বপ্ন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে সোনার বাংলদেশ গড়তে পেরেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের সহ অসহায় মানুষের জন্য সকল প্রকার ভাতা প্রদানের ব্যবস্থা করেছেন। বর্তমান সরকার দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নও করছেন।

এ সময় উপস্থিত ছিলেন কদমতলা আ লিক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ রেজাউল ইসলাম বাবলু, সহ-সভাপতি এসএম জাহাঙ্গীর আলম, আবু রায়হান রাজু, যুগ্ন সম্পাদক শেখ মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মফিজুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক মারুফ আহমেদ খান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, অর্থ সম্পাদক রফিকুল আলম, তথ্য বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম, প্রচার সম্পাদক জাহাঙ্গীর সরদার, দপ্তর সম্পাদক শামীম হোসেন, মনিরুল ইসলাম মনি প্রমূখ। দৃষ্টি প্রতিবন্ধিদের মাঝে ৬০ পিস শীতবস্ত্র এবং ৪০টি সাদাছড়ি বিতরণ করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)