কলারোয়ায় তিন শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে বিএনপি’র ত্রান সামগ্রী বিতরণ

করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দুরুত্ব বজায় রেখে সাতক্ষীরার কলারোয়ায় তিন শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সাতক্ষীরা-১ আসনের সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব ত্রান সামগ্রী বিতরন করেছেন। বুধবার সকালে তিনি প্রধান অতিথি হিসেবে কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নে উক্ত ত্রান সামগ্রী বিতরণ করেন।

চন্দনপুর ইউনিয়ন বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক সরদারের সভাপতিত্বে উক্ত ত্রান বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ মিয়া, সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ রইছউদ্দীন, উপজেলা কৃষক দলের সভাপতি আরশাফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি শেখ আব্দুল কাদের বাচ্চু, উপজেলা ছাত্রদল নেতা তাওফিকুর রহমান সঞ্জু প্রমুখ।

বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি হাবিব এ সময় বলেন, করোনাভাইরাসের দুর্যোগকালে দেশে যখন গরিব ও ছিন্নমূল মানুষ দু’মুঠো ভাতের জন্য হাহাকার করছে তখন ক্ষুধার্ত ও নিরন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে বিএনপি। সংকটকালে বিএনপি মানুষের আস্থা অর্জন করেছে দাবী করে তিনি আরো বলেন, কোভিড-১৯ মোকাবিলায় সরকারের একের পর এক ভুল, আত্মঘাতি ও সমন্বয়হীন সিদ্ধান্ত ও পদক্ষেপের কারনে আজ হাজার হাজার মানুষ মৃত পথযাত্রী। তিনি বলেন, করোনা ভাইরাস পরীক্ষা নিয়েও মানুষের ভোগান্তি চরমে উঠেছে। পর্যাপ্ত পরীক্ষার সুযোগ না থাকায় সংক্রামণের নানা উপসর্গ নিয়েই হাজার হাজার মানুষ ঘুরে বেড়াচ্ছেন এবং সামাজিক সংক্রমণ জ্যামিতিক হারে বেড়েই চলেছে। করোনা প্রতিরোধে তিনি এ সময় সকলকে সচেতন, সুরক্ষিত ও নিরাপদ থাকার আহবান জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)