তালায় শত্রুতা করে পানের বরজ ভাঙচুর ও গাছ কেটে ছাপ

সাতক্ষীরা জেলা তালা উপজেলার মাগুরা ইউনিয়নের ধুলন্ডা গ্রামের এক অসহায় পরিবারের পৈত্রিক সম্পত্তির উপরে তৈরীকৃত লক্ষাধিক টাকার পানের বরজের ক্ষতি সাধন করেছে এলাকার এক বখাটে যুবক। এ বিষয়ে তালা থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার ।
এ ঘটনার বিবরনে জানাযায়,যে  উপজেলার মাগুরা ইউনিয়নের ধুলন্ডা গ্রামের পঞ্চানন দাসের পুত্র উত্তম দাসের পৈত্রিক জমি উপর তৈরীকৃত পানের বরজে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা চালিয়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন সহ প্রাণ নাশের হুমকি প্রদান করছেন একই গ্রামের পবিত্র (পাচু)দাসের পুত্র বখাটে সবুজ দাস(২৭)। গত ১৮.০৬.২০ তারিখ সকাল আনুমানিক ১১টার সময় সবুজ দাস তার বখাটে বন্ধুদের নিয়ে ১৫কাটা জমির উপর নির্মিত পানের বরজের হামলা চালায় । উক্ত সময় জমির মালিক উত্তম দাস বাধা দিতে আসলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ মারপিট করে তার গলায় থাকা আনুমানিক ৬০হাজার টাকার স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।
এ বিষয়ে একই ইউনিয়নের চরগ্রামের বাসিন্দা মৃত সরফুদ্দীন পাড়ের পুত্র লিটু পাড় জানান,ধুলন্ডা গ্রামের উত্তম দাসের পৈত্রিক জমির উপর তৈরীকৃত পানের বরজে এলাকার বখাটে যুবক সবুজ হঠাৎ এসে ভাংচুর করতে শুরু করে উক্ত সময় উত্তম দাস বাধা দিতে আসলে তাকে মারপিট করে গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় এবং তার পরিবারের সদস্যদের জীবন নাশের হমকি অব্যাহত রেখেছে ।
স্থানীয় এলাকাবাসী জানান,সবুজ দাস একজন মাদক সেবী ও ইভটিজার হিসেবে পরিচিত । তার কারনে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট হয়ে উঠেছে।সম্প্রতি মাগুরা আইডিয়াল মহিলা কলেজের এক ছাত্রীকে ইভটিজিং করা অপরাধে জেঠুয়া বাজারে শালিসে লিখিত ক্ষমা প্রার্থনা করে  রেহাই পায়। তার পরে এলাকার একজন শিক্ষকের ছেলেকে বেদড়ক মারপিট করে বিনা কারনে । আবার  গত ১৮ তারিখ অসহায় পরিবারের সদস্য উত্তম দাসের লক্ষাধিক টাকার পানের বরজ ভাংচুর করতে আসলে উত্তম তাকে বাধা দিলে তাকে মারপিট করে ।
তালা থানার অফিসার ইনচার্জ(ওসি)মো:মেহেদী রাসেল অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন,উত্তম দাস থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তদন্ত চলমান রয়েছে। অতিদ্রুত ব্যবস্থা নেওয়া হবে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)