বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সাতক্ষীরা জেলা শাখার সভা

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সাতক্ষীরা জেলা শাখার সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে পার্টির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি।

সাধারণ সম্পাদক কমরেড এড.ফাহিমুল হক কিসলু’র পরিচালনায় বক্তব্য রাখেন, সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড মহিবুল্লাহ মোড়ল, কমরেড সাবীর হোসেন, কমরেড আবেদুর রহমান, কমরেড ময়নুল হাসান, কমরেড স্বপন কুমার শীল, নারী নেত্রী নাসরীন খান লিপি, অজিত কুমার রাজবংশী। উপস্থিত ছিলেন, কমরেড রফিকুল ইসলাম, কমরেড আব্দুর রউফ মাস্টার, কমরেড হিরন্ময় মন্ডল, কমরেড মফিজুল হক জাহাঙ্গীর, নির্মল সরকার প্রমুখ।

সভার শুরুতে জাতীর শ্রেষ্ঠ সন্তান, অধ্যাপক আনিছুজ্জামান, অধ্যাপক জামিলুর রেজা চৌধুরি, জাতীয় নেতা মোহাম্মাদ নাসিম, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী, অধ্যাপক ডাঃ মুজিবর রহমানসহ করোনা ভাইরাস প্রতিরোধ সংগ্রামে চিকিৎসক, বাংলাদেশ পুলিশের সদস্যবৃন্দ, সাংবাদিক, নার্স-স্বাস্থ্যকর্মীসহ সহ¯্রাধিক যে সকল গুণী ব্যক্তিত্ব আমাদের ছেড়ে চলেগেছেন। তাদের সম্মানে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় সাতক্ষীরার জলাবদ্ধতা নিরসনে মরিচ্চাপ এবং বেতনানদীসহ ৮৮টি সংযোগ খাল খননের জন্য মাননীয় প্রধানমন্ত্রী একনেকে ৪৭৫ কোটি টাকা অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। সাথে সাথে নদী খননের পূর্বে ও পরে প্রকল্প সম্পর্কে জনগণ কে অবহিত করতে হবে। এছাড়া প্রকল্পের মধ্যে টিআরএম ব্যবস্থা চালু আছে কিনা সে বিষয়টি অবহিত করতে হবে। না থাকলে প্রকল্পের মধ্যে টিআরএম ব্যবস্থা রাখতে হবে। বিগত ২০১২-১৩ অর্থ বছরে বেতনা খনন করা হয়েছিল। টিআরএম ব্যবস্থা না থাকায় ওই বছরই পলি জমে নদীর তলদেশ ভরাট হয়ে যায়। এজন্য টিআরএম ব্যবস্থা জরুরি।

এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানানো হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)