জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে করোনা ভাইরাস এর কারণে অসহায়, দরিদ্র, দুঃস্থ ও গরীব খেটে খাওয়া মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (০৬ এপ্রিল) সকাল ১০টায় পৌরসভার ১ নং ওয়ার্ডের কাটিয়ায় সৌদি বাংলা ফিস ফিড অফিসের সামনে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি জি এম নুর ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল, অধ্যাপক মোজাম্মেল হোসেন, আব্দুর রব ওয়ার্ছি, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, মহিলা উন্নয়ন বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা আওয়ামী রীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, নাগরিক অধিকার উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল, সদস্য মোহাম্মদ আবু সায়ীদ, আশরাফুল করিম ধনী প্রমুখ। এসময় শতাধিক করোনা ভাইরাস এর কারণে অসহায়, দরিদ্র, দুঃস্থ ও গরীব খেটে খাওয়া মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরনের উদ্বোধন করা হয়।

সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে পাঁচশত পরিবারের মাঝে চাল, তেল, ডাল ও আলু নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। এসময় সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)