বড়দল ও কাদাকাটিতে এমপি রুহুল হকের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

আশাশুনি উপজেলার দু’টি ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে হোম কোয়ারিনটাইনে থাকা মানুষদের মাঝে সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি’র পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে বড়দল ও কাদাকাটি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২৬ মার্চ হতে উপজেলার সকল ইউনিয়নের মানুষ হোম কোয়ারিনটাইন নির্দেশনা মেনে বাড়িতে অবস্থান করছেন। ফলে খেটে খাওয়া মানুষ খাদ্য সংকটে রয়েছেন। এসব খেটে খাওয়া মানুষের মধ্যে বড়দল ইউনিয়নে ২০০ এবং কাদাকাটি ইউনিয়নের ১০০ মানুষকে এমপি মহোদয়ের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল। খাদ্য সামগ্রীর মধ্যে চাউল, ডাউল, লবণ, আলু, পেঁয়াজ, তেল ও সাবান রয়েছে।

এসময় কাদাকাটি ইউপি চেয়ারম্যান দিপংকর কুমার সরকার দিপ, বড়দল ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মোল্যা, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এস এম সাহেব আলী, যুবলীগের সাংগঠনিক সম্পাদক তোষিকে কাইফু, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা রনজিত কুমার মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

এমপি প্রতিনিধি শম্ভুজিত মন্ডল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি স্যার করোনা সংকট মোকাবেলায় দেশবাসীকে সচেতন করার লক্ষ্যে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। এমপি স্যারের নির্দেশে উপজেলার সাধারণ মানুষ যাতে খাদ্য সংকট উপলব্ধি করতে না পারে সেজন্য প্রত্যেক ইউনিয়নে আমরা খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)