ডুমুরিয়া প্রেস ক্লাব নির্বাচনে প্রার্থীদের নমিনেশন ফরম যাচাই-বাছাই ও প্রতীক বরাদ্দ

ডুমুরিয়া প্রেস ক্লাব নির্বাচন-২০২০ এ সর্বমোট ১১টি পদের বিপরীতে ১৬টি মনোনয়নপত্র জমা পড়ে।  এবং  ৪টি পদে কোন প্রতিদ্বন্দ্বীতা না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন। এরা হলেন সহ-সভাপতি পদে শেখ মাহতাব হোসেন মোরগ প্রতীক, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ সিরাজুল ইসলাম শেখ ঘুড়ি প্রতীক , সাংগঠনিক সম্পাদক পদে সাব্বির খান ডালিম দোয়াত কলম প্রতীক , প্রচার ও দপ্তর সম্পাদক পদে সুজিত মল্লিক উড়োজাহাজ প্রতীক পেয়েছেন।
এছাড়া বাকি ৭টি পদে যারা প্রতিদন্দীতা করতে যাচ্ছেন তারা হলেন সভাপতি পদে কাজী আব্দুল্লাহ চেয়ার প্রতীক, ও মোঃ বিলায়েত হোসেন ছাতা প্রতীক, সাধারণ সম্পাদক পদে এস এম জাহাঙ্গীর আলম মোমবাতি প্রতীক ও উদয় চক্রবর্তী কলস প্রতীক, কোষধ্যক্ষ পদে মোঃ রফিকুল ইসলাম তালা চাবি প্রতিক ও ইলিয়াস হোসেন বই প্রতীক , ক্রীড়া সম্পাদক পদে এস এম মাহবুবুল আলম কাঁঠাল প্রতীক ও আব্দুর রশিদ আক্তার (এলিন) হারিকেন প্রতীক, এবং ৩টি নির্বাহী সদস্য পদে  অরুন কুমার নাথ দেওয়ালঘড়ি প্রতীক ,  মোঃ আব্দুর রশিদ জাহাজ প্রতীক,  বি এম আরশাফুল আলম গরুর গাড়ী প্রতীক ও জাহিদুর রহমান বিপ্লব ঘোড়া প্রতীক নিয়ে আগামী ৫ এপ্রিল নির্বাচনে প্রতিদ্বন্দীতা করবেন ।
এদিকে আগামী ১৬/০৩/২০২০ ইং তারিখ সোমবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। এই দিনে যদি কোন প্রার্থী তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন তাহলে সেই পদের প্রার্থীও বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে  পারবেন।
উল্লেখ্য,আগামী ০৫/০৪/২০২০ ইং তারিখে ডুমুরিয়া প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচন পরিচালনা করবেন উপজেলা সমবয় কর্মকর্তা এফ এম সেলিম আখতার, উপজেলা একাডেমিক সুপারভাইজার টিকেন্দ্র নাথ সানা ও উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা প্রতাপ চন্দ্র দাস।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)