মুজিববর্ষে জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার কোন মানুষ গৃহহীন ও না খেয়ে থাকবেনা-এমপি রবি

‘সোনার বাংলায় মুজিববর্ষে, সমাজকল্যাণ এগিয়ে চলে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৯-২০ অর্থবছরে বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা প্রদানের লক্ষ্যে সাতক্ষীরা সদরের ০৫নং শিবপুর ইউনিয়নে উন্মুক্ত পদ্ধতিতে ভাতাভোগী বাঁছাই অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০১ মার্চ) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা সমাজসেবা কার্যালয় ও শিবপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে শিবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে শিবপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মজিদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘সঠিক প্রাপ্য ভাতাভোগীদের ভাতা প্রদানের লক্ষ্যে এই উন্মুক্ত যাচাই-বাঁছাই করতে সরকার উদ্যোগ নিয়েছে। এই বাঁছাই ও কার্ড পেতে কাউকে একটি টাকাও দেবেননা। আপনারাই দেশের মালিক। দেশকে রক্ষা করা ও সকল উন্নয়ন কাজে সহযোগিতা করা আপনাদের দায়িত্ব। জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার কোন মানুষ গৃহহীন ও না খেয়ে থাকবেনা। দেশের সকল অসহায় মানুষদের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় আনতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, আওয়ামী লীগ নেতা এস.এম আবুল কালাম আজাদ, শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শওকত আলী প্রমুখ। সদরের শিবপুর ইউনিয়নে প্রায় ১১শ’ বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতার জন্য আবেদন নিয়ে সমবেত হয়। ১ম কোটায় ৩শ’ জনকে এবং পরবর্তীতে ২য় কোটায় আরো ৩শ’ জনকে ভাতা দেওয়া হবে। পর্যায়ক্রমে সকল প্রাপ্য মানুষকে ভাতাভোগীর আওতায় আনা হবে। তবে সকল প্রতিবন্ধীকে ভাতার আওতায় নেয়া হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

ক্যাপশন : সাতক্ষীরা সদরের শিবপুরে বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা প্রদানের লক্ষ্যে উন্মুক্ত পদ্ধতিতে ভাতাভোগী বাঁছাই কর্যক্রম অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)