কলারোয়া হাসপাতালের ডাঃ শফিকুল ইসলামের বদলির প্রতিবাদে মানববন্ধন

 সাতক্ষীরার কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শফিকুল ইসলামকে ষড়যন্ত্র মুলক ভাবে বদলির প্রতিবাদে উপজেলাবাসীর ব্যানারে এক প্রতিবাদ সমাবেশ ও মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে উপজেলা শহীদ মিনার সংলগ্ন যশোর-সাতক্ষীরার মহাসড়কে এ মানববন্ধন করে উপজেলাবাসী।

কলারোয়া রিপোটার্স ক্লাবের সিনি: সহ-সভাপতি এস.এম জাকির হোসেনের পরিচালনায় সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেনের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসুচিতে কলারোয়ার বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা একত্বতা ঘোষণা করেন।

এসময় উপজেলার হেলাতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ আরিজুল ইসলাম তার বক্তব্যে বলেন-ডাঃ শফিকুল ইসলাম যে ভাবে সাধারণ মানুষের সেবা করেছেন আমরা লক্ষ্য করেছি তিনি কোন টাকা পয়সার বিনিময় সেবা দেন নাই। তিনি যখন যে ভাবে থাকতেন সেখানে মানুষের সেবা দিতেন। তাকে কলারোয়া থেকে বদলি করলে সাধারণ ও অসহায় মানুষের সেবা থেকে বঞ্চিত করা হবে।

কলারোয়া পাবলিক ইউষ্টিটিউটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ কামাল রেজা বলেন-ডাঃ শফিকুল ইসলামের বদলি হলে কলারোয়ার ৩ লক্ষ মানুষের সাথে প্রতারণা করা হবে, কেননা ডাঃ শফিকুল ইসলাম এক কথায় বলতে গেলে গরীবের ডাক্তার বলে পরিচিত, তাকে কোন ভাবে বদলি না করার জন্য জেলা প্রশাসক ও সিভিল সার্জন এবং সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সুদৃষ্টি কামনা করছি।

এসময় আরো বক্তব্য দেন-সাতক্ষীরা জজ কোর্টের আইনজীবী কাজী আব্দুল্ল্যাহ আল হাবিব। মানববন্ধন ও প্রতিবাদ কর্মসুচিতে কলারোয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সাধারণ জনগণ অংশগ্রহণ করেন এবং ডা: শফিকুল ইসলামকে কলারোয়া হাসপাতাল থেকে বদলি না করার জন্য মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)