ট্রফি জিতে সাতক্ষীরা জেলায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর সেরা অনুষ্ঠান করতে চায়-জেলা প্রশাসক

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২০ এর আঞ্চলিক পর্বে সাতক্ষীরা জেলা ফুটবল দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় জেলা ফুটবল দলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ বুধবার (০৫ ফেব্রুয়ারী ) বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা পরিষদের যৌথ আয়োজনে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল প্রধান অতিথি হিসেবে প্রাইজমানি ও ফুলের মালা দিয়ে সাতক্ষীরা জেলা ফুটবল দলের কর্মকর্তা ও খেলোয়াড়দের এই সংবর্ধনা প্রদান করেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,‘আমার ধ্যান ও জ্ঞানে সব সময় ফুটবল। আমি একজন ফুটবলার হিসাবে বলতে পারি সাতক্ষীরার সোনার ছেলেরা জেলার ক্রীড়াঙ্গণের সুনাম আগামীতেও ধরে রাখবে। বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২০ এর ফাইনালে সাতক্ষীরা জেলা ফুটবল দলকে মুজিববর্ষে চ্যাম্পিয়ন হিসেবে দেখতে চায়। মনোবল, সাহস ও সেরা খেলা উপহার দিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ছিনিয়ে আনতে হবে। বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে দেশের মধ্যে সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর সেরা অনুষ্ঠান করতে চায়।  জেলা ফুটবল দলের জন্য সর্বাত্বক সহযোগিতা করা হবে। চ্যাম্পিয়ন হলে জেলা ফুটবল দলকে বিশেষ প্রাইজমানি ও সংবর্ধনা দেওয়া হবে। খেলোয়াড়দের এখন একটাই স্বপ্ন থাকবে ভাল খেলে চ্যাম্পিয়ন হওয়া।’
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ছাদেকুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, সদর সহকারি কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক তৈয়েব হাসান বাবু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, পৌরসভার ০৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর, জেলা ফুটবল দল বাঁছাই কমিটির প্রধান সমন্বয়কারী মাধব চন্দ্র দত্ত, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল দলের কোচ ইকবাল কবির খান বাপ্পি, ট্রেজারার ও টিম ম্যানেজার শেখ মাসুদ আলী প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হারুন খান, রেফারী আসাদ, সাতক্ষীরা জেলা দলের খেলোয়াড়রা হলেন- আরিচ, কাবিজ, বিদ্যুৎ, মামুন,  লিটন, রাসেল, হাদিছুর, তোতন, পারভেজ, রাজিব, মহানন্দ, সাদ্দাম, পলাশ, সাগর, সুমন, সিদ্দিক, মিয়ারাজ, জাকির ও বেল্লাল প্রমুখ।
বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২০ এর আ লিক পর্যায়ের দল পিরোজপুর, বরিশাল ও পটুয়াখালীসহ সকল জেলা দলকে হারিয়ে আ লিক চ্যাম্পিয়ন হয়েছে। ঢাকা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ০৯টি আ লিক চ্যাম্পিয়ন দলের সাথে খেলবে সাতক্ষীরা জেলা ফুটবল দল।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)