তালায় ইউপি সদস্য বাবুর আলী আপত্তিকর অবস্থায় মহিলা সহ আটক

সাতক্ষীরার তালা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের ইউপি সদস্য মোঃ বাবর আলী মোড়ল(বাবু) মহিলা সহ আপত্তিকর অবস্থায় আটক পুলিশ। মঙ্গলবার রাত্র আনুমানিক ১০টা ৪৫মিনিটে তাকে আড়ংপাড়া গ্রাম হতে আটক করা হয় । এলাকাবাসী সূত্রে জানাযায়,উপজেলার আড়ংপাড়া গ্রামের মৃত: মোকাম আলী গাজীর ছেলে ইউপি সদস্য মোঃ বাবর আলী মোড়ল (৪৫) সাথে গ্রামের গাজী শহিদুল ইসলামের স্ত্রী ফজিলা বেগম(৩৫) সাথে দীর্ঘদিন যাবৎ অবৈধ সম্পর্ক চলে আসছিলো।

তারই সূত্রে ধরে শহিদুল ইসলাম ভাটার কাজে বাহিরে থাকায় মঙ্গলবার রাতে বাবুর আলী শহিদুল ইসলামের বাড়িতে প্রবেশ করে ফজিলা বেগমের সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হয় । এই সময় ওৎ পেতে থাকা স্থানীয় এলাকাবাসী ফজিলা বেগম ও বাবুর আলীকে ঘরের ভিতরে তালা বন্ধ করে আটকে রেখে পুলিশকে খবর দাও। পুলিশ এসে ঘরের তালা ভেঙ্গে আপত্তিকর অবস্থায় খাটের নিচ হতে বাবুর আলী ও ফজিলা বেগম কে আটক করে । আরও জানাযায়,বাবুর আলী সংসার জীবনে ৩টি বিবাহ করেছেন বর্তমানে তার ২টি বৌ ও ২ পুত্র সন্তান আছে ।

জাতপুর ক্যাম্প ইনচার্জ সাইদুর রহমান জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনা স্থলে আমার পৌছায় দীর্ঘ ১ ঘণ্টা পর তালা ভেঙে ঘরে ঢুকে বাবর আলীকে খাটের তল থেকে আটক কওে রাত্র আনুমানিক ১২টর দিকে থানায় প্রেরণ করেছি । তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল সত্যতা স্বীকার করে বলেন,গতকাল রাতে পরকীয়ার অপরাধে বাবর আলী সহ ফজিলা বেগম কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)