চুকনগরে ট্রাকের ধাক্কায় নিহত এক: আহত ২

চুকনগরে ট্রাকের ধাক্কায় মাহিন্দ্রা যাত্রী আমিনুনেচ্ছা (৬৫) নিহত হয়েছেন। আরও ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চুকনগরের বরাতিয়া বিশ্বাস বাড়ি টার্নিংয়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ারসার্ভিসসূত্রে জানাযায়, কেশবপুর উপজেলার চিংড়া গ্রামের দবীর উদ্দিন সানা, তার স্ত্রী আমিনুনেচ্ছা ও পুত্রকে নিয়ে খুলনায় ডাক্তার দেখিয়ে মাহিন্দ্রা যোগে বাড়ি ফেরার সময় বরাতিয়া বাঁকা মোড়ে পৌঁছালে অজ্ঞাত নাম্বারের বেপরোয়া গতির একটি ট্রাক মাহিন্দ্রার পিছনে ধাক্কা দেয়।

এতে মাহিদ্রাটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে। এ সময় মাহিন্দ্রাতে থাকা আমিনুনেচ্ছা প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলে তার করুণ মৃত্যু হয়। সাথে থাকা স্বামী দবীর উদ্দিন সানা (৭২) ও তার পুত্র (৩৫) গুরুতর আহত হন।

খবর পেয়ে স্থানীয় লোকজন চুকনগর হাইওয়ে থানা পুলিশ ও ডুমুরিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত হাইওয়ে পুলিশের এস.আই আরশাফ হোসেন জানান, ঘাতক ট্রাক পালিয়ে যেতে সক্ষম হয়। মাহিন্দ্রা ও মৃতদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)