নলতায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারাদেশের ন্যায় সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতা হাটখোলায় অবস্থিত অত্র ব্যাংকের শাখায় ২৭ অক্টোবর রোববার সকালে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল-পবিত্র খতমে কোরআন, মিলাদ শরীফ ও দোয়া অনুষ্ঠান।

অনুষ্ঠানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: নলতা শাখার ব্যবস্থাপক জি.এম মাসুম বলেন- আমাদের অত্র ব্যাংকের এমডি মহোদয়ের অক্লান্ত পরিশ্রমে এবং সঠিক দিক নির্দেশনায় ইসলামী শরীয়াহ ভিত্তিতে সকলের সহযোগিতায় সফলভাবে পরিচালিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী সারাদেশে একযোগে পালিত হলেও নলতা শাখার ১বছর পূর্ণ হতে যাচ্ছে আগামী ২৯ অক্টোবর ২০১৯ তারিখে। নলতা শরীফে সরকারি,বে-সরকারি মিলে ৩টি পূর্ণাঙ্গ শাখা এবং কয়েকটি এজেন্ট ব্যাংকের শাখা থাকার পরও সর্বশেষ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের নলতা শাখা চালু হয়। নলতা শরীফে কোনো শিল্প-কলকারখানা না থাকার পরও এরই মধ্যে আল্লাহর অশেষ কৃপায়, নলতা শরীফে শায়িত বিশিষ্ট শিক্ষাবিদ ও পীরে কামেল আলহাজ্জ হজরত খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর রুহানী দোয়া এবং আপনাদের সকলের আন্তরিক সহযোগিতায় ব্যাংকের একটি পূর্ণাঙ্গ শাখা ২বছর ধরে যে অবস্থানে যায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর নলতা শাখা মাত্র এক বছরে সে অবস্থানে যেতে সক্ষম হয়েছে বলে মহান আল্লাহর নিকট শুকরিয়া ও সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন শাখা ব্যবস্থাপক।

ব্যাংক সহ সকলের সার্বিক মঙ্গল কামনা করে শেষে দোয়া পরিচালনা করেন নলতা শরীফ শাহী জামে মসজিদের হাফেজ আলহাজ্জ মো. শামছুল হুদা। মিলাদ শরীফে কেয়াম পরিবেশন করেন অত্র ব্যাংকের হাফেজ মো. আনিছুর রহমান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের যুগ্ম-সম্পাদক আলহাজ্জ মো. এনামুল হক খোকন, নির্বাহী সদস্য আলহাজ্জ মো. সাইদুর রহমান শিক্ষক, আলহাজ্জ আবুল ফজল শিক্ষক, মো. শফিকুল আনোয়ার রঞ্জু, আলহাজ্জ একরামুল রেজা,আলহাজ্জ মো.আনারুল ইসলাম, সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রভাষক ও সংবাদকর্মী মো. মনিরুজ্জামান (মহসিন), ব্যবসায়ী মো. আরশাদ আলী, উদয় কুমার পাল, ব্যাংকের সেকেন্ড অফিসার মো. মোখলেছুর রহমান, অফিসার মো. সাইফুদ্দিন আল-মামুন, ক্যাশ ইনচার্জ মো.ফিরোজুর রহমান, মো. রফিক, মো. শহীদ, মো. ইউসুফ, মো. মোবারকসহ অন্যান্য স্টাফবৃন্দ ও বিভিন্ন স্থান থেকে আগত গ্রাহকবৃন্দ।

দোয়া অনুষ্ঠান শেষে দিনব্যাপী অত্র শাখায় আগত সকল গ্রাহক বা শুভাকাঙ্খীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)