আশাশুনির বড়দলে আ’লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ

আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) গোয়ালডাঙ্গা ফকির বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ওয়ার্ড আ’লীগ সভাপতি আমজেদ আলি সরদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলগের সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কমিটির আহবায়ক ও উপজেলা আ’লীগ সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্যা।

প্রধান বক্তা ছিলেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু হেনা সাকিল। বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক ও সদস্য চেয়ারম্যান শাহ নেওয়াজ ডালিম, বিমল কৃষ্ণ সানা, আব্দুস সামাদ বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সদস্য এবং বড়দল ইউপি চেয়ারম্যান প্রার্থী জগদীশ সানা, আনুলিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, প্রতাপনগর ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যান শেখ জাকির হোসেন, চেয়ারম্যান ও সভাপতি দীপঙ্কর কুমার সরদার দীপ, সোহরাব হোসেন মুক্তিযোদ্ধা লিয়াকত আলি প্রমূখ। অনুষ্ঠানে ইউনিয়নের সকল ওয়ার্ড আ’লীগ সভাপতি ও সেক্রেটারীবৃন্দ, মুক্তিযোদ্ধা বৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)