রাজনগরে ২ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে বেত্রাবতী নদীর উপর নব-নির্মিত ব্রিজের উদ্বোধন

সাতক্ষীরা সদরের ১৩ নং লাবসা ইউনিয়নের রাজনগরে বেত্রাবতী নদীর উপর নব-নির্মিত ব্রিজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) বিকালে রাজনগর বাজারে লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনেওয়াজ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় তিনি বলেন,‘আমি ব্যক্তি স্বার্থে নয় জনগণের স্বার্থে সকল উন্নয়ন কাজে শান্তি পায়। লাবসা ইউনিয়নের রাজনগরের মানুষের দীর্ঘদিনের চাওয়া এই ব্রিজ না হলে আমি খুবই কষ্ট পেতাম। এই ব্রিজটি হওয়ায় আমি খুবই তৃপ্তি পেয়েছি। আমার নির্বাচনী সদর উপজেলায় কোন মাটির রাস্তা থাকবেনা।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা এলজিইডির প্রধান নির্বাহী প্রকৌশলী বিশ^জিৎ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন, লাবসা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল আলীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আব্দুর রশিদ, জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুল মান্নান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার সম্পাদক মকসুমুল হাকিম, সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, সাংগঠনিক সম্পাদক সরদার নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আব্দুল হান্নান, জেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক খন্দকার আনিছুর রহমান, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. গোলাম কিবরিয়া বাবু, ইউপি সদস্য মো. আসাদুজ্জামান আসাদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাড. ফারুক হোসেন, লাবসা ইউপি সদস্য মো. আজিজুল ইসলাম, মহিলা ইউপি সদস্য হোসনে আরা, মাসুদা খাতুন ও সুফিয়া খাতুন প্রমুখ। এলজিইডি’র বাস্তবায়নে ২ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে কদমতলা বাজার-রাজনগর বাজার হইতে লাবসা ইউপি অফিস সড়কে বেত্রাবতী নদীর উপর ৪৫ মিটার স্পান আরসিসি নব-নির্মিত ব্রিজের উদ্বোধন করা হয়। স্বাধীনতা পরবর্তী সময় থেকে বহু আকাঙ্খিত ঐ এলাকার মানুষের প্রাণের দাবী ব্রিজটি হওয়ায় ঐ এলাকার মানুষের মাঝে আনন্দের উচ্ছাস লক্ষ্য করা যায়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সুফিয়ান সজল।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)