প্রকাশ্যে হত্যা;মনে হবে সিনেমার দৃশ্য (ভিডিও)

তার প্রতি বিরোধটা বোধ হয় একটু পুরাতনই ছিলো! তবুও ক্ষোভের আগুন ছিলো দাউ দাউ! নরেন্দ্র গহলৌত নামের ওই জমি ব্যবসায়ী নিজের বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠছিলেন। ওই সময় হেঁটে তার গাড়ির পাশে এসে দাঁড়ায় একজন। এরপর হঠাৎ তার সঙ্গে যা ঘটলো, তা সিনেমার দৃশ্যকেও হার মানায়।

মঙ্গলবার বিকেলে দ্বারকার ওল্ড পালাম বিহার রোডে ওই ব্যবসায়ীকে গুলি চালানোর ঘটনা ঘটেছে। নরেন্দ্র গহলৌত গাড়িতে উঠার পরপরই জানালা দিয়ে গুলি চালায় হ্যালমেট পড়া এক দুর্বৃত্ত। তবে কয়েকটি গুলি চালানোর পর তিনি দ্রুত গাড়ি চালিয়ে পালিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু শেষরক্ষা হয়নি।

পরে সেখানকার কোনো ভবনে লাগানো সিসিটিভির ফুটেজে ওই পুরো ঘটনা স্পষ্ট ধরা পরে। তা বেরোলেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ওই ভিডিওতে দেখা যায়, ঘটনার সময় ৪৮ বছর বয়সী ওই ব্যবসায়ী গাড়ি চালিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু গাড়িটা কিছুদূর এগিয়ে দাঁড়িয়ে গেল। তিনি গাড়ি থেকে নেমে দৌড় দেন। হত্যাকারী লাফ দিয়ে উঠে যায় পার্ক করা আরেকটা গাড়ির ওপরে। সেখানে আবারো গুলি চালানো হয়।

জানা গেছে, পরে নরেন্দ্র গহলৌতকে আহত অবস্থায় বেঙ্কটেশ্বর হাসপাতালে নেয়া হয়। কিছুক্ষণ পরই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দিল্লি পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তা আন্তো আলফানসো বলেন, ব্যবসায়ী নরেন্দ্র গহলৌতের নামে হত্যা মামলা আছে। তিনি দিল্লি পৌরসভার নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। তবে জিততে পারেননি।

ঘটনার বিবরণ দিয়ে বলেন, আততায়ীরা সংখ্যায় ছিল দু’জন। তারা মোটরসাইকেলে চড়ে এসেছিল। তাদের মাথায় ছিল হেলমেট। একজন গুলি চালিয়েছে।

ভিডিও দেখতে এখানে  ক্লিক করুন

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)