শ্যামনগরে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা হাফিজ কর্তৃক সাংবাদিককে প্রাণনাশের হুমকি:থানায় জিডি

শ্যামনগরের চিহ্নিত মাদক ব্যবসায়ী, একাধিক নারীর জীবন নষ্টকারী, লম্পট ও প্রতারক এবং চাঁদাবাজি মামলার আসামি, বহিষ্কৃত ছাত্রলীগ নেতা মো. হাফিজুর রহমান হাফিজের বিরুদ্ধে শ্যামনগর থানায় মঙ্গলবার (২৭ শে আগস্ট) সাধারণ ডায়েরি করেছেন শ্যামনগর উপজেলা রিপোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন মিঠু।

উক্ত সাধারণ ডায়েরি (জিডি) তে তিনি উল্লেখ করেন, আমি মো. আমজাদ হোসেন মিঠু। পিতা- মো. আব্দুল আজিজ। গ্রাম- বাদঘাটা, শ্যামনগর। সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় হাজির হইয়া এই মর্মে লিখিতভাবে অভিযোগ জানাইতেছি যে, আমি শ্যামনগর উপজেলার রিপোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক এবং সাতক্ষীরা থেকে বহুল প্রকাশিত দৈনিক সাতনদী পত্রিকার শ্যামনগর উপজেলা প্রতিনিধি। শ্যামনগর থানার মাদক মামলা, নাশকতা মামলা সহ একাধিক মামলার আসামি হাফিজুর রহমান হাফিজ। পিতা-মৃত আব্দুল হামিদ সরদার, গ্রাম- গোপালপুর, শ্যামনগর, সাতক্ষীরার বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণের চেষ্টায় গত সোমবার (২৬ শে আগস্ট ২০১৯) এ ২৮ নম্বর মামলা রুজু হয়। উক্ত মামলায় মো. হাফিজুর রহমান হাফিজ এক নম্বর আসামি শ্রেণীভুক্ত হওয়ায় আমি সাংবাদিক হিসেবে পত্রিকায় সংবাদ পরিবেশন করায় আমাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকসহ বিভিন্ন চায়ের দোকানে লোক মারফত ভয়-ভীতি প্রদর্শন এবং আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। গত ইংরেজি ২৬ শে আগস্ট আনুমানিক সকাল ১১ টার দিকে তার ব্যক্তিগত ফেসবুক আইডি “Hafiz Shordar” থেকে আমাকে উদ্দেশ্য করে বিভিন্ন বানোয়াট স্ট্যাটাস আপলোড করে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও জীবননাশের ভয়-ভীতি প্রদর্শন করা ছাড়াও হাফিজুর গণমাধ্যমে বিভ্রান্তি ছড়াচ্ছে। অপহরন, ধর্ষণ ও মাদকদ্রব্য এবং নাশকতামূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকার ফলে শ্যামনগর থানায় একাধিক মামলার আসামি হওয়ায় সেই প্রভাবে প্রভাবিত হইয়া আমার ওপর হুমকি অব্যাহত রাখায় বিষয়টি ভবিষ্যতের জন্য সাধারণ ডায়েরি করার আবেদন জানাইতেছি।

এ ছাড়াও আমজাদ হোসেন মিঠু’কে মেসেঞ্জারে হুমকি দিয়ে বলেন- এই নিউজ করার ফল সুদে আসলে মিটায়ে দেবে। উল্লেখ আছে যে, এই হাফিজুরের বিরুদ্ধে এর আগেও শ্যামনগর থানায় তিনি একটি সাধারণ ডায়েরি করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)