শ্যামনগরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শ্যামনগরে বর্ণাঢ্য আয়োজনে ‘দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা’র’ প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (৩১ শে জুলাই) বেলা ১১টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে কেক কাটা, শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সুপ্রভাত সাতক্ষীরা’র শ্যামনগর প্রতিনিধি ও শ্যামনগর উপজেলা রিপোর্টস ক্লাবের সভাপতি গাজী আল ইমরানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ আংশিক) আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস.এম আতাউল হক দোলন, শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজজামান কামাল, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আনিসুর রহমান মোল্লা, শ্যামনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি জগলুল হায়দার বলেন,‘ হাটি হাটি পা পা করে সর্বাধিক বহুল প্রচারিত দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা পাঠকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। সমাজের বিবেক ও দর্পণ হচ্ছে সাংবাদিকরা। দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা সমাজের নিপীড়িত, নির্যাতিত, মানুষের পাশে বন্ধুর মত দাঁড়িয়ে সব সময় সত্য ও ন্যায়ের পথে কাজ করে যাচ্ছে। সকল অন্যায় ,অবিচার ও দুর্নীতির বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে হলুদ সাংবাদিকতা রুখে দিয়ে দেশের কল্যাণে কাজ করে যেতে হবে।’

উপজেলা চেয়ারম্যান এস.এম আতাউল হক দোলন বলেন, ‘আজ দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার প্রতিষ্ঠা দিবস। দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা তার অভীষ্ট লক্ষ্যপথে চলার চেষ্টা অব্যাহত রেখেছে। এ ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে। প্রতিষ্ঠার ১ম বছর পূর্তিতে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার সম্পাদক, প্রতিবেদকসহ সব কলাকুশলীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

শ্যামনগর উপজেলা রিপোর্টস ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার বুড়িগোয়ালিনী প্রতিনিধি স.ম ওসমান গনী সোহাগ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক এম.কামরুজ্জামান সাগর, শ্যামনগর উপজেলা রিপোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন মিঠু, প্রেসক্লাবের জেষ্ঠ্য সাংবাদিক মো. আবু সাঈদ, উপজেলা রিপোর্টস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক বিজয় কৃষ্ণ মন্ডল, সুপ্রভাত সাতক্ষীরার গাবুরা প্রতিনিধি এস.এম সাহেব আলী, রমজাননগর প্রতিনিধি মো. নুরন্নবী ইমন, ঈশ্বরীপুর প্রতিনিধি জগোবন্ধু কয়াল, রিপোর্টস ক্লাবের সদস্য আব্দুল্লাহ আল মামুন সহ শ্যামনগরের সর্বস্তরের রাজনীতিবিদ, শিক্ষাবিদ, শীর্ষ ব্যবসায়ী, সংস্কৃতিসেবী, গণমাধ্যম ব্যক্তিত্ব, বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থার প্রতিনিধি, হকার, এজেন্টসহ সমাজের সর্বস্তরের মানুষের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটি এক মিলনমেলায় পরিণত হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)