কলারোয়ায় চার গাঁজাসেবী ও এক ওয়ারেন্টভূক্ত আসামী আটক

সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ গাঁজাসেবী সহ এক ওয়ারেন্টভুক্ত মামলার আসামীকে আটক করেছেন পুলিশ। মঙ্গলবার (২রা জুলাই) রাত আড়াইটার দিকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের পৃথক অভিযানে আটক করা হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াসের নির্দেশনা মোতাবেক এসআই ফারুক হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোঁসের সহায়তায় পৌরসদরে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে হাসপাতালের পিছন থেকে গাঁজাসেবন করে মাতলামি করা অবস্থায় চার মাদকসেবীকে আটক করে। আটককৃতরা হলও-উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুম বিল্লাহ (৩২), একই গ্রামের মাহাবুবর রহমান সরদারের ছেলে ইলিয়াছ সরদার (৩০), আজিজুল ইসলামের ছেলে আসাদুজ্জামান রনি (২৩) ও রফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম ঝন্টু (২৩)। গ্রেফতারকৃত মাদক সেবীদের বিরুদ্ধে থানায় প্রসিকিউশন (২০)১৯ ধারায় মামলা রুজু করা হয়েছে।

অপর এক অভিযানে থানার এএসআই রবিউল ইসলাম ও এএসআই মিজানের নেতৃত্বে সঙ্গীয় ফোঁসের সহায়তায় পূর্বের মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী চন্দনপুর গ্রামের কিনু মন্ডলের ছেলে শুকচাঁদ মন্ডল (৪০) কে বাড়ী থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সকল আসামীদের মঙ্গলবার দুপুর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)