সাতক্ষীরায় গ্রাম পুলিশদের মাঝে সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামাদি বিতরণ

সাতক্ষীরা সদর উপজেলার গ্রাম পুলিশদের মাঝে সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামাদি বিতরণ করেছে সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার দেবশীষ চৌধুরী’র সভাপতিত্বে ডিজিটাল কনফারেন্স রুমে গ্রাম পুলিশদের পোশাক ও সরঞ্জামাদি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি সদর উপজেলার গ্রাম পুলিশদের মাঝে সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামাদি বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,‘জননেত্রী শেখ হাসিনা গ্রাম পুলিশদের বেতন ৭০০ টাকার জায়গায় ৬ হাজার টাকা বৃদ্ধি করেছেন। সকল শ্রেণি পেশার মানুষদের মাথা উঁচু করে বাঁচার আশা জাগিয়েছেন। সরকারের সকল উন্নয়ন কাজে  সকলকে সহযোগিতা করার জন্য তিনি আহবান জানান। গ্রাম পুলিশদের স্ব-স্ব এলাকায় মাদক, সন্ত্রাসী, চুরি, ডাকাতীসহ সকল অসংগতি কাজ বন্ধ করতে সচেষ্ট থাকতে হবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রোকনুজ্জামান,উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার নকিবুল হাসান প্রমুখ

।উল্লেখ্য সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়নের ১শ’ ৩১ জন গ্রাম পুলিশদের মাঝে সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামাদি বিতরণ করা হয়।
সরঞ্জামাদির মধ্যে ছিল ২ সেট শার্ট-প্যান্ট, বেল্ট, জ্যাকেট ও ছাতা। এসময় সদর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)