৫০ কোটি টাকা দিলেই মোদীকে খুন করবো

ভারতে চলমান লোকসভা নির্বাচন ঘিরে রাজনীতিতে উত্তেজনার পারদ এখন তুঙ্গে। প্রতিপক্ষকে বাক্যবাণে ঘায়েল করতে প্রতিনিয়ত ব্যস্ত নেতাকর্মীরা।

আর এরইমধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার হুমকি দিয়ে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। হুমকি দিয়েছেন লোকসভা নির্বাচনে মোদীর বিরুদ্ধে প্রার্থী হওয়া তেজবাহাদুর যাদব।

ওই ভিডিওতে যাদব দাবি করেছেন, ৫০ কোটি টাকা দেয়া হলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুন করবেন তিনি।

ভিডিওটি সদ্য প্রকাশ করা হলেও এটি দুই বছর আগে ধারণ করা হয়েছিল। যখন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের জওয়ান ছিলেন যাদব। পরে জওয়ানদের ভালো খাবার দেয়ার দাবি তুলে বরখাস্ত হন তিনি।

যাদবের দাবি ভিডিওটি তিনিই ধারণ করেছিলেন। তবে তার অভিযোগ, ভোটের মাঠকে প্রভাবিত করতেই এমন সময় ভিডিওটি প্রকাশ করেছে ষড়যন্ত্রকারীরা।

এদিকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়া এমন ভিডিও প্রকাশ হওয়ায় তেজবাহাদুর যাদবের কড়া সমালোচনা করেছে ক্ষমতাসীন বিজেপি।

সোমবার দিল্লিতে এ প্রসঙ্গে বিজেপির এক সংসদ সদস্য জিভিএল নরসিমা রাও বলেন, ‘বারানসী আসনে সমাজবাদী পার্টির প্রার্থীর বক্তব্য শুনে আমরা স্তম্ভিত। তিনি যেভাবে ৫০ কোটি টাকার বিনিময়ে প্রধানমন্ত্রীকে খুন করার কথা বলেছেন তা ভাবা যায় না।’

তিনি বলেন, ‘কংগ্রেসের মতো দল যাদবের মতো এ ধরনের অসামাজিক ব্যক্তিকে সমর্থন করছে। বিষয়টি অত্যন্ত নিন্দনীয়। আমি তদন্তকারী সংস্থাগুলোকে এই বিষয়টি তদন্ত করার অনুরোধ জানাই।’

এবারের লোকসভা নির্বাচনে বারাণসী কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তেজবাহাদুর যাদব। পরে নির্বাচন কমিশন তার মনোনয়নপত্র খারিজ করলে গতকাল কমিশনের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে আবেদন করেন তিনি।

লোকসভা নির্বাচনে সমাজবাদী পার্টির টিকিটে তেজবাহাদুর বারাণসী কেন্দ্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রার্থী হন। তেজবাহাদুর ২৪ এপ্রিল নির্দলীয় প্রার্থী হিসাবে বারাণসী কেন্দ্রে তার প্রথম মনোনয়ন পেশ করেন। সবশেষ গত ২৯ এপ্রিল সমাজবাদী দলের প্রার্থী হিসেবে দ্বিতীয়বার মনোনয়ন জমা দেন তেজবাহাদুর। তবে দ্বিতীয়বারের হলফনামায় জওয়ানের চাকরি থেকে বরখাস্ত হওয়ার বিষয়টি উল্লেখ করেননি তিনি।

তেজবাহাদুর যাদবের দাবি, তার মনোনয়ন বাতিল করার পেছনে বিজেপির চক্রান্ত রয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)