শ্যামনগরে প্রতারণার মাধ্যমে ভিক্ষুকের জমি লিখে নেওয়ার অভিযোগ

শ্যামনগর উপজেলার কাঁঠালবাড়ীয়া গ্রামের ভিক্ষুক জিয়াদ আলীর মাথা গোজার একমাত্র সম্বল সাড়ে ৪ শতক জমি গত ৩০ জানুয়ারি ২০১৯ তারিখে প্রতারণা করে শ্যামনগর সাব-রেজিস্ট্রি অফিস থেকে একটি কোরআন শরীফ, একটি জায়নামাজ ও একটি তজবিহ উপহার দিয়ে ৪৩৯ নং হেবাবিল এওয়াজনামা দলিল রেজিস্ট্রি করে নিয়েছে। প্রতারক একই গ্রামের আঃ গফুর গাজী। অথচ ভিক্ষুক জিয়াদ আলী এলাকায় পাগল বলে সর্বসাধারণের কাছে পরিচিত।

এ বিষয় ভিক্ষুক জিয়াদ আলীর কাছে জানতে চাইলে তিনি কিছুই জানেন না বলে জানান। ভিক্ষুক এর পিতা মৃত তাজেম গাজী ১৯৭৯ সালের ৭ জুলাই ঐ সাড়ে ৪ শতক জমি ৭৭৬৩ নং দলিল মুলে ভিক্ষুক জিয়াদ আলীর নামে ক্রয় করেছেন।

ঐ সাড়ে ৪ শতক জমিতে ভিক্ষুক জিয়াদ আলী ও তার দুই ভাই ঘর বেধে দীর্ঘ বছর বসবাস করে আসছে। তাদের তিন ভাইকে উচ্ছেদ করার জন্য হাফিজুর রহমান গোপনে ষড়যন্ত্র করে দলিল লেখক সুভাশিষ রায় চৌধুরী ও সনাক্ত কারী একই এলাকার আবুল বাসার গাজীর সহযোগিতায় প্রতারণার মাধ্যমে তার পিতা আব্দুল গফুর এর নামে দলিল করে নেন। ভিক্ষুক জিয়াদ আলী ও তার দুই ভাই এর আর কোন জমি জায়গা নেই। তারা এ বিষয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য জেলা সাব-রেজিস্টার সহ জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)