খালেদার সিদ্ধান্তের অপেক্ষায় কারা কর্তৃপক্ষ

কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হতে পারে আজ। তবে কারা কর্তৃপক্ষ এর জন্য খালেদার সম্মতির অপেক্ষায় আছে। খালেদা যদি রাজি হন তবে আজ কেন্দ্রীয় কারাগারের বিশেষ আদালতে হাজিরা শেষে তাকে বিএসএমএমইউয়ে নেয়া হবে।

এ বিষয়ে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুব আলম বলেন, আমরা তাকে আজ বিএসএমএমইউয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। উনাকে কারা অধিদফতরের এই সিদ্ধান্ত জানানো হয়েছে। উনি এখনো ‘হ্যাঁ’, ‘না’ কিছুই বলেননি। আমরা ধরে নিচ্ছি উনি আজকে বিএসএমএমইউয়ে যাবেন।

তিনি আরও বলেন, তাকে ভর্তি করা হবে কি-না তা বিএসএমএমইউ নেয়ার পরে চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানা যাবে।

এরআগে গত মাসের শুরুর দিকেও খালেদা জিয়াকে একবার বিএসএমএমইউয়ে নেয়ার কথা উঠেছিল। তবে খালেদা জিয়া রাজি না হওয়ায় তাকে শেষ পর্যন্ত সেবার হাসপাতালে নেয়া হয়নি।

এক বছরের বেশি সময় কারাবন্দি খালেদা জিয়া অসুস্থ বলে বিএনপির পক্ষ থেকে বিভিন্ন সময় বলা হলেও খালেদাকে বিএসএমএমইউয়ে চিকিৎসা দেয়ার বিষয়ে তারা খুব একটা আগ্রহী নয়। বরং বিএনপির পক্ষ থেকে বিভিন্ন সময় খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তির কথা বলা হয়েছে। তবে বিএনপি নেতাদের এমন চাওয়ার বিষয়ে সরকারের তরফ থেকে আবার খুব একটা আগ্রহ দেখানো হচ্ছে না।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)