অন্দিতা রায়কে বিদায়ী সংবর্ধনা

অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) অন্দিতা রায়কে আজ দুপুরে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে । জেলা শিল্পকলা একাডেমির পক্ষ থেকে সদস্যরা এ সংবর্ধনা প্রদান করেন ।

অন্দিতা রায় সাতক্ষীরা জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) হিসেবে গত বছরে ২২ এপ্রিলে যোগদান করেন । এবং ১৯ মার্চ মঙ্গলবার সাতক্ষীরা কর্মস্থল থেকে বদলি হন ।

ডিসি অফিসে বিদায়ী অন্দিতা রায়কে সংবর্ধনা প্রদানের সময়, এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয় । এ সময় অন্দিতা রায় সাতক্ষীরা সংস্কৃতি অঙ্গনের প্রশংসা করে বলেন , সাতক্ষীরা মাটিতে অনেক মেধাবী শিল্পী রয়েছে তাদের পরিবেশিত অনুষ্ঠান দেখে আমি মুগ্ধ । জেলা শিল্পকলার একাডেমির আহবায়ক হিসেবে থাকতে পেরে আমি গর্বিত ।

এ সময় জেলা শিল্পকলা একাডেমির সভাপতি এস এম মোস্তফা কামাল বলেন , তিনি তার দক্ষতা ও বিচক্ষণতা দিয়ে শেষ দিনটি পর্যন্ত সাতক্ষীরাতে কাজ করেছেন । তার নতুন কর্মস্থল যশোরে কর্ম জীবন আরো সুন্দর হোক এই কামনা করি ।

সংবর্ধনা অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন , বরুণ ব্যানার্জী, শামিমা পারভিন রন্তা , আবু আফফান রোজবাবু, ফারাদিবা খান সাথী , আবুল বাসার পল্টু , সাইফুল করিম সাবু , মুশফিকুর রহমান মিল্টন সহ আরো অনেকে ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)