শিক্ষার্থীদের লেখা-পড়ার পাশা পাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার অভ্যাস গড়ে তুলতে হবে-এমপি রবি

‘আমরা যদি না জাগি মা কেমনে সকাল হবে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৯ স্মরণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) বিকালে কাথলিক মিশন মাঠে সেন্ট মাদার তেরেসা শিশু বিদ্যা নিকেতনের আয়োজনে সেন্ট মাদার তেরেসা শিশু বিদ্যা নিকেতনের প্রতিষ্ঠাতা ও পরিচালক হেনরী সরদারের সভাপতিত্বে বিজয়ী কোমলমতি শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় তিনি বলেন,‘কোমলমতি শিক্ষার্থীদের আগামী প্রজন্মের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে এবং জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ, দেশপ্রেম ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। আজকের এই কোমলমতি শিক্ষার্থীরা অগামী দিনের ভবিষ্যৎ। লেখা-পড়ার পাশা পাশি শিক্ষার্থীদের ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার অভ্যাস গড়ে তোলার আহবান জানান।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম। এসময় সেন্ট মাদার তেরেসা শিশু বিদ্যা নিকেতনের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সেন্ট মাদার তেরেসা শিশু বিদ্যা নিকেতনের উপাধ্যক্ষ জান্নাতুল ফেরদৌস।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)