কলারোয়ায় ভোক্তা অধিকার দিবস পালিত

কলারোয়ায় ভোক্তা অধিকার দিবস উপলক্ষে আলোচনা সভা, র‌্যালি ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এই সময় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

‘নিরাপদ মানসম্মত পণ্য’ শীর্ষক স্লোগানে শুক্রবার (১৫মার্চ) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন,যেকোনো পণ্য উৎপাদনের শুরু থেকে ক্রেতাদের হাতে পৌঁছানো পর্যন্ত ভোক্তাদের অধিকার সংরক্ষণ করা। পণ্যের গুনগত মান সম্পর্কে ভোক্তাদের সচেতন হওয়া জরুরী।

উপজেলা প্রশাসন আয়োজিত দিবসটির আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরএম সেলিম শাহনেওয়াজ সভাপতিত্ব করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কৃষি অফিসার মহাসীন আলী, মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, পরিসংখ্যান অফিসার তাহের মাহমুদ সোহাগ, আলিয়া মাদরাসার অধ্যক্ষ আইয়ুব আলী, খালেদা জিয়া কলেজের অধ্যক্ষ আবু বক্কর ছিদ্দিকী, থানার এসআই শরিফুল ইসলাম, সাংবাদিক হাবিবুর রহমান রনি, রুহুল আমীনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অন্যরা।

অনুষ্ঠানে ভোক্তা অধিকার বিষয়ে রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে যথাক্রমে কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের শিক্ষার্থী ফারিয়া সিদ্দিকী, জিকেএমকে পাইলট হাইস্কুলের ইশতিয়াক আহম্মেদ রাকিব ও ভাদিয়ালী হাইস্কুলের তানভির হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুলের শিক্ষক ফারুক হোসেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)