সাতক্ষীরায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের গ্রাহক সমাবেশ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার গ্রাহক সমাবেশ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ মার্চ) বিকালে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডর আয়োজনে এআইবিএল শাখা ভবনে ফাস্ট এ্যসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক এম.এম মাছরুর রহমান মোড়ল’র সভাপতিত্বে গ্রাহক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড এআইবিএল খুলনা জোন মো. মনজুর হাসান। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘গ্রাহকদের সর্বোৎকৃষ্ট সেবা প্রদানে আমরা বদ্ধ পরিকর। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. গ্রাহক সেবা নিশ্চিত করতে বিভিন্ন কর্মপরিকল্পনা হাতে নিয়েছে। তাই লক্ষ্যে এ গ্রাহক সমাবেশ। গ্রাহকদের বিভিন্ন সুবিধা ও অসুবিধার কথা শুনে আলোচনার মাধ্যমে আরো বেশি সুন্দর গ্রাহক সেবা দেওয়া যায় সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। ইসলামী শরীয়াহ্ বোর্ড কর্তৃক পরিচালিত এ ব্যাংক সকলের সহযোগিতা নিয়ে কাজ করে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড তার সুনাম ধরে রেখেছে। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ফাস্ট এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও সাতক্ষীরা শাখা ব্যবস্থাপক এম.এম মাছরুর রহমান মোড়ল।

গ্রাহক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে ইসলামী ব্যাংক সম্পর্কে আলোকপাত করে বক্তব্য রাখেন এআইবিএল প্রধান কার্যালয় ঢাকা’র শরীয়াহ্ সুপারভাইজারি কমিটির সচিব মো. আব্দুর রহীম খান, সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শেখ আব্দুল অদুদ, অধ্যাপক খায়রুল ইসলাম, অধ্যাপক মোজাম্মেল হোসেন, জেলা পরিষদের সদস্য আল ফেরদৌস আলফা, ব্যবসায়ী মেহের আলী, গ্রাহক ও সাংবাদিক এম ঈদুজ্জামান ইদ্রিস, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ঝাউডাঙ্গা শাখার শাখা ব্যবস্থাপক হাবিবুল্লাহ, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডর এফ.এ.ভিপি মো. মাহবুবুর রহমান, এফ.এ.ভিপি মো. শহিদুল হাসান, প্রিন্সিপাল অফিসার হোসনেয়ারা পারভীন প্রমুখ। গ্রাহক সমাবেশে গ্রাহকদের কাছ থেকে ব্যাংক সম্পর্কে প্রশ্নোত্তরের মাধ্যমে মতামত গ্রহণ করা হয়। আলোচনা সভা শেষে দেশ ও জাতির অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এআইবিএল প্রধান কার্যালয় ঢাকা’র শরীয়াহ্ সুপারভাইজারি কমিটির সচিব মো. আব্দুর রহীম খান, ।

এ সময় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডর গ্রাহক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডর এফ.এ.ভিপি মো. শহিদুল হাসান ও এক্সিকিউটিভ অফিসার মো. রবিউল ইসলাম।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)