ফিরোজ আহম্মেদ স্বপনকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কলারোয়া বাসী

আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক পাওয়া, জনপ্রিয়তার শীর্ষে থাকা গণ মানুষের নেতা,কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি,লড়াকু সৈনিক, সময়ের সাহসী সন্তান, ফিরোজ আহম্মেদ স্বপনকে কলারোয়া উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কলারোয়া বাসী। আসন্ন নির্বাচনে কলারোয়া উপজেলাবাসী তাকেই চেয়ারম্যান পদে যোগ্য বলে মনে করছেন। কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনজরিপ ও জনপ্রিয়তার শীর্ষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন ।

কলারোয়া উপজেলার উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে বর্তমান সময়ে ফিরোজ আহম্মেদ স্বপনের নেতৃত্বের বিকল্প নেই। গরীব দুঃখী মানুষের প্রাণের নেতা সততা ও যোগ্যতার বিচারে কলারোয়ার কৃতি সন্তান গণ মানুষের প্রিয় মুখ সাবেক তুখোড় ছাত্র নেতা,বর্তমান  উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন নিষ্ঠার সহিত দায়িত্ব পালনের মধ্য দিয়ে রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শের আদর্শিত ব্যক্তিত্ব, যিনি একজন সাদা মনের মানুষ, পরোপকারী, কলারোয়া উপজেলাসহ সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্ক্ষার প্রদীপ হয়েছেন।

যিনি মেহনতি ও শ্রমজীবী খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। এলাকার মানুষের সুখে দুঃখে নিজেকে উৎসর্গ করেছেন। রাজনৈতিক দূরদর্শিতার সাথে সাথে তিনি গরীব দুঃখীদের কষ্ট ও সমস্যা বোঝেন। মানুষের বিপদে আপদে পাশে থাকেন। মেহনতি মানুষের তিনি একমাত্র আশ্রয় স্থল, তিনিই আস্থা। সেই মহান নেতা গণ মানুষের প্রিয় মুখ ফিরোজ আহম্মেদ স্বপনকে কলারোয়া উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কলারোয়া উপজেলাবাসী। এটাই কলারোয়া উপজেলা বাসীর একমাত্র প্রাণের দাবী।

দৈনিক সাতক্ষীরা/জি,এম,কে

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)