কালিগঞ্জের সাদপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নবীন বরণ

কালিগঞ্জ উপজেলার সাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩ ফেব্রুয়ারি রোববার বেলা সাড়ে ১১টায় স্কুলে অনুষ্ঠানিক ভাবে ব্যতিক্রম ধর্মী এ নবীন বরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের পাশাপাশি অবিভাবকদেরও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুর রহমান এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক শারমিন আক্তার এর সঞ্চালনায় নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম,আহম্মাদ উল্যাহ বাচ্চু, সদস্য আব্দুল করিম মামুন হাসান। এছাড়া আরো উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক জাহাঙ্গীর কবির, মতিউর রহমান, এসএম শফিকুল ইসলাম, নাজমুন নাহার, রিজিয়া খাতুন, রীনা মন্ডল, রাজিতা পাল, রিজিয়া খাতুন, আমিনা আক্তারী প্রমুখ। অনুষ্ঠানে শিশু শ্রেণিতে ভর্তি ৩২জন শিক্ষার্থী ও অভিভাবকদের বিদ্যালয়ের পক্ষ থেকে রজনীগন্ধা ও গোলাপ ফুল দিয়ে বরণ করে নেয়।

শিক্ষার্থীদের ললিপপ ও ক্যাটবেরী চকলেট সহ অভিভাবকদের কে আপ্যায়ন করেন। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে নাচ গান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়টির অবকাঠামোর উন্নয়ন, শিক্ষার্থীদের সুসর্জ্জিত শ্রেণি কক্ষে পাঠদান এবং শিক্ষার গুনগত মান উন্নয়নে বিদ্যালয়টি অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করেছে। এ বিদ্যালয়টি উপজেলার একটি আদর্শ মডেল স্কুলের রুপ দিয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)