সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকায় ভোট দিতে হবে-মেয়র আশরাফুল আলম লিটন

যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন,জাতির জনকের কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে দুর্বল করলে দেশ দুর্বল হবে। জাতির জনকের কন্যার হাত দুর্বল হলে আমরা সকলে ক্ষতি গ্রস্থ হব। তাই আমাদের প্রতীক নৌকা আমাদের মার্কা নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। আমাদের দায়িত্ব ভোট দিয়ে নৌকাকে পাশ করানো। তাই সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয়ী করতে আমাদের কাজ করতে হবে। নৌকা বিজয়ী না হলে এদেশের স্বাধীনতা বিরোধী অপশক্তি আবারো মাথা চড়া দিয়ে উঠবে। কথা গুলো বললেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ের লক্ষে মেয়র আশরাফুল আলম লিটন।

শুক্রবার বেলা ১১ টার সময় বেনাপোল পৌর আওয়ামী দলীয় কার্যালয়ে বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি মেয়র লিটন বলেন আজ স্বাধীন সর্বোভৌম বাংলাদেশ নামক রাষ্ট্র বঙ্গবন্ধুর জন্য প্রতিষ্ঠিত হয়েছিল। বিজয়ের এই ১৬ ডিসেম্বর জাতির জনক বঙ্গন্ধুর জন্য আমরা পেয়েছি। তার নামের পরে তার ঘোষণায় এবং অসাম্প্রদায়িক চেতনার সাড়ে ৭ কোটি বাঙ্গালী কাঁধে কাঁধ মিলিয়ে একটি লাল সবুজের পতাকা পেয়েছে। আমরা খুব সন্নিকটে আরো একটি বিজয় দেখতে পাবো।

তা হলো জাতির জনকের কন্যা এদেশে ৪ বারের প্রধান মন্ত্রী হতে যাচ্ছে। জাতির জনকের কন্যা যে ভাবে রাষ্ট্রকে এগিয়ে নিয়ে যাচ্ছে জাতিয় এবং আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের মান মর্যদা বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি প্রবৃদ্ধি, সমৃদ্ধি বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য কৃষ্টি এক অনন্য উচ্চতায় তিনি নিয়ে গেছেন। এই ভুখন্ডে উল্লেখ যোগ্য এবং গুরুত্ব সময় জাতি পার করেছে। জাতির জনকের কন্যা ১৯৮৬ সালে এদেশে আসলে পদে পদে তাকে বাধা পেতে হয়েছে। শেখ কামালকে ব্যাংক লুটের দুর্নাম দেওয়া হয়েছিল। কিন্তু ৭৫ এর পরবর্তী কোন সরকার শেখ কামালের ব্যাংক এ্যাকাউন্টে একটি অবৈধ টাকা পায়নি। কিন্তু বিএনপির নেতাদের হাজার হাজার কোটি টাকা বিদেশী ব্যাংকে জমা রয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় থাকালে দেশের লাভ হয়, মানুষের লাভ হয়, আমাদের সকলের লাভ হয়। আজ আমি হয়ত আপনাদের মনের ব্যথা নিবারণ করতে পারব না। আজ আওয়ামীলীগ ক্ষমতায়। তবুও কিভাবে একই দলীয় এক ভাই আর ভাইকে মারপিট করছে কিভাবে হামলা মামলা দিচ্ছে এটা আমার বোধগম্য নয়। আর যারা এসব অনৈতকি কাজে লিপ্ত তারা বিপথ গামী লোক। তারা দলীয় নেতা কর্মী হওয়ার যোগ্যতা রাখে না। যাই হোক তবু ও আমরা বাংলাদেশ আওয়ামীলীগের লোক নৌকার লোক।

বার বার অত্যাচার নির্যাতন জেল জুলুম এবং মৃত্যুর মুখোমুখি হয়ে জননেত্রী শেখ হাসিনা আমাদের ছেড়ে কোথা ও চলে যায়নি। তিনি আমাদের এবং দেশকে ভালবেসে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই আমাদের নৌকাকে ভালবেসে যতই ঝড় ঝঞ্জা আসুক কাজ করে যেতে হবে। এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শার্শায় নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে সংসদে পাঠিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)