কলারোয়ায় পৃথক ৩ স্থানে আকষ্মিক মতবিনিময়ে পুলিশ সুপার

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কলারোয়ায় আকষ্মিক সফরে এসে মতবিনিময় করেছেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত সন্ধ্যার পরে তিনি কলারোয়া থানা, সরসকাটি পুলিশ ফাঁড়ি ও খোরদো পুলিশ ফাঁড়ির পুলিশ অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় করেন। পাশাপাশি উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের শাকদাহ বাজারে স্থানীয় জনগণের সাথেও মতবিনিময় করেন এসপি সাজ্জাদুর রহমান।

আগামি নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সাধারণ জনতার সহযোগিতা কামনা করা হয় মতবিনিময় সভায়। এছাড়া নির্বাচনের আগে ও পরে সার্বিক আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এসপি।

শাকদাহ মোড়ে আয়োজিত আকষ্মিক মতবিনিময়কালে স্থানাীয় জনগণের পাশাপাশি উপস্থিত ছিলেন কুশোডাঙ্গা ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলামসহ ইউপি সদস্যরা।

রাতে থানায় আয়োজিত আকষ্মিক মতবিনিময় অনুষ্ঠানে পুলিশ সুপার (এসপি) সাজ্জাদুর রহমান, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আর.এম সেলিম শাহনেওয়াজ, সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মারুফ আহম্মদ, পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেনসহ পুলিশের অফিসার, ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)