ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারবে না- এমপি রুহুল হক

দেবহাটার গাজিরহাট পথ সভা ও কর্মী সমাবেশে সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য আ.ফ.ম রুহুল হক এমপি বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারবে না। উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, সকল ভেদাভেদ ভুলে আপনারা অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়িয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সহযোগীতা করবেন। বর্তমান সরকার দেশ ও জাতীর উন্নয়নে কাজ করে যাচ্ছে। এ সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। বর্হীর বিশে^র উন্নত দেশের মত আমাদের দেশেও বর্তমানে বিদ্যুতের কোন সমস্যা নেই। এ সরকার শিক্ষা বান্ধব সরকার। তাই বছরের শুরুতেই ছাত্র-ছাত্রীরা বিনামূল্যে বই পেয়ে থাকে। যার কারণে বর্তমানে শিক্ষার মান অনেক উন্নত হয়েছে।

তাছাড়া স্বাস্থ্য খাতেও অমূল পরিবর্তন এনেছে এ সরকার। স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে সাধারণ মানুষের চিকিৎসা সেবা পৌছে দিচ্ছে দোড়গোড়ায়। কৃষিসহ বিভিন্ন উন্নয়নের ফলে এদেশ আজ তলা বিহীন ঝুড়ি থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তিত হয়েছে। সরকার দেশের প্রতিটি এলাকায় ১০ টাকা কেজি দরে চাল বিতরণ করেছে। ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা, বিধবা ভাতাসহ সহ বিভিন্ন সুবিধাভোগীদের সংখ্যা বাড়িয়ে দ্বিগুণেরও বেশি করেছে। বর্তমান সরকার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী দেশকে বেকার মুক্ত করতে ন্যাশনাল সার্ভিসের মাধমে ঘরে ঘরে চাকুরী দিয়ে বেকার যুবক-যুবতিদের কর্মখুখি করেছেন। এছাড়া অসহায় গৃহহীনদের আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে গৃহ নির্মাণ করে দিচ্ছেন সরকার। তাই সারা দেশে এখন উন্নয়নের জোয়ার বয়ে চলেছে। পদ্ম সেতু, সাতক্ষীরার রেল লাইন সহ সারা দেশে সরকারের গৃহীত উন্নয়ন মুখী পরিকল্পনা বাস্তবায়ন করতে আবারও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। তাই চলতি বছরের শেষে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় দেশের উন্নয়নে সহযোগীতা করুন। তাহলে মধ্যম আয়ের দেশে থেকে এদেশকে উন্নত দেশে রূপদেওয়া সম্ভাব হবে।

বুধবার বিকাল ৪টায় গাজীরহাটস্থ আওয়ামীলীগ অফিসের সামনে নওয়াপাড়া ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইমান আলীর সভাপতিত্বে ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সমাবেশে এসব কথা বলেন। তিনি আরও বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। দেশের মানুষ আজ ক্ষুধা ও দারিদ্রমুক্ত। তিনি বিএনপি-জামায়াত জোট সরকারের সমালোচনা করে বলেন, তারা এদেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। তাদের দোষররা ৭৫’র ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করেও খ্যান্ত হয়নি। তারা ২১শে আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে আজকের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ আওয়ামীলীগের নেতাকর্মীদের হত্যা করে এদেশকে পাকিস্তানী রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। তাদের সে স্বপ্ন সফল হয়নি। তারা আবার ২০১৩ সালে ভয়ঙ্কর জঙ্গিবাদের খেলায় মেতে উঠেছিল। তারা সে সময় সারা দেশে অগ্নি সংযোগ ও পেট্রোল বোমা মেরে সাধারণ মানুষ হত্যা করেছিল। তাছাড়া রাস্তায় বেরিকেট দিয়ে টায়ার জ্বালানো, শেখ হাসিনা ও তার যোগ্য উত্বোরস্বরী ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার সজিব ওয়াজেদ জয়ের কবর রচনা করে এদেশের মানুষের স্বাধীনতা হরণ করা সহ সাধারণ মানুষের বাকরুদ্ধ করতে চেয়েছিলেন। তাদের সে স্বপ্ন কোন দিন পূরণ হবে না।

কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ওসমান গনি, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাসুদের সরকার,
নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, ১ নং ওয়ার্ড আওয়মীলীগের সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামন মামুন, ২ নং ওয়ার্ড আওয়মীলীগের সভাপতি ও ইউপি সদস্য আবুল হোসেন, সাধারণ সম্পাদক আজগার আলী, ৩ নং ওয়ার্ড আওয়মীলীগের সভাপতি মহানন্দ সরকার, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য নুরুজ্জামান সরদার,

উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন খোকন, সখিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রব লিটু, নওয়াপাড়া যুবলীগের সভাপতি সুধান বর, সাধারণ সম্পাদক ঈসমাইল হোসেন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)