দু’দিনের সফরে সাতক্ষীরায় আইজিপি

দুই দিনের সফরে সাতক্ষীরায় এসেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী। বৃহস্পতিবার দুপুর ১২টায় সাতক্ষীরা স্টেডিয়ামে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন তিনি।

সাতক্ষীরা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে জেলা পুলিশ আয়োজিত মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশে বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মদে স্বপন, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ও সাতক্ষীরা পৌরসভার মেয়র তাসকিন আহম্মেদ প্রমূখ।

এছাড়া উপস্থিত রয়েছেন খুলনা বিভাগ ও সাতক্ষীরা জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ সাতক্ষীরার ৭টি উপজেলার কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে পর্যায়ক্রমে অফিসার্স মেস ও পুলিশ লাইন্স জামে মসজিদের পুননির্মাণ কাজের ফলক উন্মোচন ও সাতক্ষীরা বাইপাস সড়কে বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন তিনি।

বৃক্ষরোপণ কর্মসূচি শেষে খুলনা রেঞ্জের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সঙ্গে আইন-শৃঙ্খলা বিষয়ক মতোবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি। পরবর্তীতে শ্যামনগর থানা পরিদর্শন করবেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)