খুলনায় আমেরিকান কর্ণারে Role of Journalists to Ensuring Good Governance শীর্ষক কর্মশালা

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার আমেরিকানকর্ণারে “Role of Journalists to Ensuring Good Governance ” শীর্ষক কর্মশালা শনিবার বেলা ১১টায় অনুষ্ঠিত হয়েছে। কর্মশালার শুরুতেই স্বাগত বক্তৃতা ও সুশাসনের গুরুত্ব সম্পর্কে আলোচলা করেন মাছরাঙা টেলিভিশনের খুলনা বিভাগীয় প্রধান আবু হেনা মোস্তফা জামাল পপলু। তথ্য অধিকার সম্পর্কে আলোচনা করেন প্রথমআলো’র সিনিয়র রিপোর্টার রোজিনা আক্তার।
নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতির পর দুর্নীতি, স্বচ্ছতা ও জবাবদিহিতার উপরে আলোচনা করেন ইন্ডিপেনন্ডেন্ট টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মঞ্জুরুল করিম। এছাড়া সুশাসন ও নেতিবাচক বাংলাদেশ বিষয়ে আলোচনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক গীতা ও নাজরীন। পরে উন্মুক্ত আলোচনা ও অংশগ্রহনকারীদের মাঝে সনদপত্র বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত হয়। এ কর্মশালায় খুলনায় কর্মরত সাংবাদিক এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব প্রফেসার আব্দুল মতিন ও আমেরিকান কর্ণার এর কো-অডিনেটর ফারজানা রহমান সহ আমেরিকান কর্ণার এর সকল কর্মকর্তা ও কর্মচারীরা।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)