প্রয়াত শেখ ইয়াকুব আলী’র স্মরণে দোয়া ও শোক সভা

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাতক্ষীরা জেলার সহ-সভাপতি পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য দরদী ও ত্যাগী আওয়ামীলীগ সংগঠক প্রবীণ কৃষকনেতা সদ্য প্রয়াত শেখ ইয়াকুব আলী’র স্মরণে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে গত ৩রা আগষ্ট শুক্রবার বিকাল ৪টায় সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে দোয়া অনুষ্ঠান ও শোক সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় যুগ্ন-সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা সভাপতি এড. আল মাহমুদ পলাশের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাকের স ালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক পিপি এডভোকেট ওসমান গনি, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আজগর আলী সরদার ও সদর উপজেলা আওয়ামীলীগের শ্র ম বিষয়ক সম্পাদক এস এম আবুল কালাম আজাদ।

বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের যুগ্নসাধারণ সম্পাদক মোজাফ্ফার হোসেন খোকন, কুঠির শিল্প সম্পাদক মোছাক সরদার, সহসাংগঠনিক সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ আহমেদ, মরহুমের ছেলে শেখ আল আমিন হোসেন, সদর উপজেলা আহবায়ক এস এম জাহাঙ্গীর আলম, পৌর সদস্য সচিব জাহাঙ্গীর আলম, প্রাতিষ্ঠানিক শাখার সভাপতি মনোরঞ্জন বন্দোপধ্যায়, পৌর ৮নং ওয়ার্ডের সভাপতি আজিজুল ইসলাম, ফিংড়ি ইউনিয়ন আহবায়ক আওছান হাবিব, গোলাম এজদান প্রমুখ।

দোয়া অনুষ্ঠান ও শোক সভায় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের জেলা সহ-সভাপতি ডাঃ এম এ তাহের, প্রচার সম্পাদক জামাল উদ্দীন বাদল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল আযম খান মামুন, মৎস্য ও প্রাণি সম্পদ বিষয়ক সম্পাদক খায়রুজ্জামান বাবু, নির্বাহী সদস্য আলহাজ্ব আসাদুজ্জামান লাভলু, মোঃ হাফিজ,আব্দুল বারি, আবুল হোসেন মোড়ল, আনারুল ইসলাম, রনি খান, ফরমান হোসেন, ইউছুফ গাইন, খায়রুজ্জামান, শামীম আহমেদ প্রমুখ। দোয়া পরিচালনা করেন পুরাতন কোট মসজিদের পেশ ইমাম হাফেজ মাওঃ শেখ ফিরোজ হোসেন। এর পূর্বে তার নেতৃত্বে একদল হাফিজী ছাত্র পবিত্র কোরআন খতম করেন। সভায় মরহুম শেখ ইয়াকুব আলীর আত্মার মাগফিরাত কামনা করা হয়।

সভায় প্রধান অতিথি নজরুল ইসলাম বলেন, ইয়াকুব আলীর বিয়োগে সাতক্ষীরায় আওয়ামীলীগের অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি সারাজীবন নিঃস্বার্থে আওয়ামীলীগের রাজনীতি করে গেছেন। বর্তমান সময়ে আওয়ামীলীগে ইয়াকুব আলীর মত ত্যাগী নেতার বড়ই প্রয়োজন। এসময় তিনি ইয়াকুব আলীর বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)