পৌরসভার সম্পত্তি জাল করায় ফারুক ইলেকট্রিকে তালা

সাতক্ষীরা পৌরসভার হস্তক্ষেপে অবৈধ করা দোকান ফারুক ইলেকট্রিক বন্ধ করে দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় শহরের পাকাপোলস্থ ফারুক ইলেকট্রিকে সাতক্ষীরা পৌরসভার হস্তক্ষেপে সদর থানা পুলিশের উপস্থিতিতে দোকানটি বন্ধ করে তালাবন্ধ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সভার পৌরসভার কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শফিকুল আলম বাবু, শেখ আব্দুস সেলিম ও মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী।
জালাল ইলেকট্রিকের মালিক মো. শাহাজালাল জানান, ১৪৪৯৯ দাগে পৌরসভার ২৭ ফুট জায়গা জাল দলিল করে ২০০৭ সাল থেকে ভোগ-দখল করে আসছে ফারুক ইলেকট্রিকের মালিক ফারুক। তৎকালীন বিএনপি সরকার ক্ষমতা থাকায় জামাতের এমপি মাওলানা আব্দুল খালেক ও জামাত নেতা সানি খালেকের প্রভাব দেখিয়ে পৌরসভা থেকে আমার ডিসিআরকৃত জায়গাসহ পৌরসভার ২৭ ফুট জায়গা জোর জবর দখল করে নেয় ফারুক। সেখানে তার নামে গড়ে তোলে ফারুক ইলেকট্রিক নামক ব্যবসায়ী প্রতিষ্ঠান।
ইতোমধ্যে ফারুক জাল দলিলের মাধ্যমে নিজ দখলে রাখতে পৌরসভার সম্পত্তিকে অস্বীকার করে পৌরসভাকে বিবাদী করে একটি মামলা করে। সে মামলায় আদালতে বৈধ কাগজ পত্র দেখাতে না পারায় আদালত তার জাল কাগজপত্র সেফকাষ্টোডিতে নেন। আজ ২৭ জুন বুধবার পৌরসভার মাসিক মিটিং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানা গেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)