বয়লার বিস্ফোরণে এক ভারতীয় নাগরিকসহ ৩ জন দগ্ধ

ডি এস ডেস্ক:

ময়মনসিংহ সদর উপজেলায় একটি তৈলের মিলে বয়লার বিস্ফোরণে এক ভারতীয় নাগরিকসহ ৩ জন দগ্ধ হয়েছেন। স্থানীয়রা তাদেরকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

শনিবার (১২ মে) বিকেল ৩টার দিকে সদর উপজেলার সাহেব কাচারী এলাকায় এগ্রোটেক ওয়েল মিলস নামে তৈল উৎপাদনকারী প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

ভারতীয় নাগরিক অভিজিৎ কুমারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে হস্তান্তর করা হয়েছে। অন্য আহত দুজন হলেন মোস্তফা (৩২) ও ইউনুছ আলী (৩০)। ইউনুস ও মোস্তফা ওই এলাকার বাসিন্দা।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতরা সবাই চিকিৎসাধীন রয়েছে।

ময়মনসিংহ দমকল বিভাগের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রহমান জানান, বিকেলে ৩টার দিকে সেখানে এ দুর্ঘটনা ঘটে। পরে বিকেল সাড়ে ৫টার দিকে তাদের খবর দেয় মিল কর্তৃপক্ষ।

তিনি আরও জানান, ‘মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বয়লারটি সার্ভিসিং করার জন্য টানাটানি করছিলেন। এ সময় হঠাৎ বয়লারের ঢাকনা খুলে গিয়ে বিস্ফোরণ হয়ে ওই তিনজন দগ্ধ হয়েছেন। আমরা গিয়ে ওই প্রতিষ্ঠানের মালিক প্রকাশ দত্তসহ কাউকে পাইনি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)