কলারোয়ায় পুলিশ সুপারের পক্ষ থেকে শিক্ষার্থীদের হাতে ক্লাস রুটিন

কলারোয়া প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়ার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবান্ধব পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের নির্দেশনায় বিতরণ করা হচ্ছে ক্লাস রুটিন।

2018-04-25_175529

বুধবার বেলা দেড়টার দিকে কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব দেবনাথ পুলিশ সুপারের পক্ষে ক্লাস রুটিন নিয়ে উপস্থিত হন কলারোয়া পৌর সদরের বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে। ক্লাস রুটিনে লেখা ‘যে মুখে ডাকি মা-সে মুখে মাদককে বলি না,’ ‘বাল্য বিবাহকে না বলি-বাল্য বিবাহকে প্রতিরোধ করি’ এবং ‘জঙ্গি-মাদকের প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গীকার’ শ্লোগানগুলো শিক্ষক-শিক্ষার্থীদের মন ছুঁয়ে যায়। ভবিষ্যৎ প্রজন্মকে বর্তমান সময়ের আলোচিত মন্দ বিষয়গুলো সম্পর্কে সচেতন করার লক্ষ্যে জেলা পুলিশের কার্যকরী এ পদক্ষেপটি যথেষ্ট প্রশংসনীয় বলে মনে করেন বিদ্যালয়ের শিক্ষকমন্ডলীসহ অভিভাবকবৃন্দ। বিদ্যালয়ে ক্লাস রুটিন বিতরণকালে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান কামরুল, থানার সেকেন্ড অফিসার এসআই আমিনুল ইসলাম, সহকারী শিক্ষক আব্দুদ দাইয়ান, আবু বকর ছিদ্দীক, আনারুল ইসলাম, তজিবুর রহমান, সমীর কুমার সরকার, দেবাশীষ সরদার, জাকিয়া পারভীন, পুলিশ সদস্য আব্দুল আজিজ, তিতুল শেখ, অফিস সহকারী আমিরুল ইসলাম, ফারুক হোসেন প্রমুখ।

থানার অফিসার ইনচার্জ বিপ্লব দেবনাথ এ সময় বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে মাদক, জঙ্গি এবং বাল্য বিবাহ থেকে মুক্ত রাখেতে পুলিশের পাশাপাশি শিক্ষক ও অভিভাবকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আমাদের সকলের সমন্বিত প্রচেষ্টা সমাজ থেকে জাতি ধ্বংসের এ সর্বনাশা কর্মকাণ্ড মুছে দিতে পারে। তাই আজ ঐক্যবদ্ধ হয়ে সকলকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে এগিয়ে আসতে হবে। আর এ কাজে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে পুলিশ সুপারের নির্দেশনায় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস রুটিন বিতরণ করা হচ্ছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)