ডেইলি সাতক্ষীরা ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী ও আলোচনা সভা

এ হোসাইন:
সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের বলাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দু’দিন ব্যাপী ডেইলি সাতক্ষীরা ১৬দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৮ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
সাতক্ষীরার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডেইলি সাতক্ষীরা ঝাউডাঙ্গা ব্যুরো’র আয়োজনে দু’দিন ব্যাপী টুর্নামেন্টের দ্বিতীয় দিনে ৮ জানুয়ারি সোমবার রাতে সেমিফাইনাল ও ফাইনাল খেলাসহ পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ডেইলি সাতক্ষীরা’র সম্পাদক ও প্রকাশক হাফিজুর রহমান মাসুম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ. নজরুল ইসলাম। তিনি বলেন, মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই। যুব সমাজকে ধ্বংসের হাত থেকে মুক্ত করতে খেলাধুলা খুবই গুরুত্বপূর্ণ। আসুন মাদককে না বলি, সকল খেলাধুলা হ্যাঁ বলি। যুব সমাজকে রক্ষা করি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ. আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা জর্জ কোর্টের বিজ্ঞ পিপি, ডেইলি সাতক্ষীরা’র সহযোগী সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. ওসমান গনি, অতিরিক্ত পিপি ও ডেইলি সাতক্ষীরা’র সহযোগী সম্পাদক এ্যাড. ফাহিমুল হক কিসলু, সদর উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক প্রভাষক হাসান মাহমুদ রানা, ডেইলি সাতক্ষীরা’র ব্যবস্থাপক ও সদর উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান হাদী, ডেইলি সাতক্ষীরা’র মফস্বল বার্তা সম্পাদক আমির হোসেন খান চৌধুরী প্রমুখ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, তুজলপুর জি.সি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোঃ. আমিনুল ইসলাম, মাধবকাটি বাজার কমিটির সভাপতি মোঃ. আবুল খায়ের বিশ্বাস, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির লিটু, ইউপি সদস্য মোঃ. শরিফুজ্জামান ময়না, ডেইলি সাতক্ষীরা’র সাংবাদিক জি.এম আবুল হোসাইন, প্রভাষক শওকত আলী ও মাষ্টার মফিজুর রহমান প্রমুখ।

খেলাটি পরিচালনা করেন মো. সাইদুর রহমান। ধারাভাষ্যে ছিলেন, ঝাউডাঙ্গা প্রেসক্লাব সভাপতি মোঃ. একরামুল কবির। সার্বিক সহযোগিতায় ছিলেন বলাডাঙ্গা তরুণ সংঘের এস.এম ফয়জুর রহমান, আবু রায়হান ও রেদওয়ানুর রহমান জর্জ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)