” নলতায় গ্রামীণ অফসেট প্রিন্টিং প্রেস এর রনি’র মাতার দাফন সম্পন্ন”

মনিরুজ্জামান (মহসিন),  নলতা, কালিগঞ্জ থেকে :
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন নলতা রওজা শরীফ মোড় এলাকায় গ্রামীণ ফটোস্ট্যাট এন্ড অফসেট প্রিন্টিং প্রেস এর স্বত্ত্বাধিকারী আলহাজ্জ রনজু আহমেদ রনি ও বিদেশী জাহাজে কারিগরি সাইডে কর্মরত ফয়সাল আহমেদ রানা’র মাতা এবং নলতা মানিকতলা এলাকার আলহাজ্জ মো. রফিকুল ইসলাম’র সহধর্মিণী আলহাজ্জ ফজিলাতুন্নেছা পুতুল (৫৫) কে নলতার পাইকাড়ায় পুরানো বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।
১৭ জানুয়ারি সোমবার বাদ যোহর দাফন পূর্ব পাইকাড়া গ্রামে অনুষ্ঠিত নামাজে জানাজায় মরহুমার স্বামী আলহাজ্জ রফিকুল ইসলাম, বড় পুত্র আলহাজ্জ রনজু আহমেদ রনি, খুলনা থেকে আগত মরহুমার ভ্রাতা ভিকু সহ অন্যান্য ভাই, দেবর, বিভিন্ন আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী, জনপ্রতিনিধি,শিক্ষক, প্রতিবেশি তথা নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রাপ্ত তথ্যানুযায়ি, বেশ কয়েকমাস যাবৎ লিভার সিরোসিস সহ বেশ কিছু সমস্যায় ভুগছিলেন নলতা মানিকতলা গ্রামের আলহাজ্জ মো. রফিকুল ইসলাম এর সহধর্মিণী আলহাজ্জ ফজিলাতুন্নেছা পুতুল।
উন্নত চিকিৎসার জন্য প্রথমে ভারতের ভ্যালোরে, পরবর্তীতে গত প্রায় ২০ দিন যাবৎ ঢাকার একটি উন্নতমানের হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত কয়েকদিন আগে তাকে নলতা হাসপাতালে ভর্তি রাখা।হয়। সর্বশেষ গত শুক্রবার সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি করা হলে ১৬ জানুয়ারি রবিবার দিবাগত রাত ১.৪৫ মিনিটে সকলকে কান্নার সাগরে ভাসিয়ে পরপারে পাড়ি জমান সৎ, হাস্যোজ্জ্বল ও ভালো মনের মানুষ রনি-রানার মাতা আলহাজ্জ ফজিলাতুন্নেছা পুতুল ( ইন্নানিল্লাহি…  রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্বামী, ২ পুত্র, ২ পুত্রবধূ, পোতা-পুতনি, ৪ ভাই, ৩ বোন, ৩ জন দেবর, নোনদ সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।
১৭ জানুযারি সোমবার সকালে নলতার মালিকতলা গ্রামের বাসভবনে গোসল ও কয়েক ঘন্টা অবস্থান শেষে পুরানো বাড়ী নলতা ইউপির পাইকাড়া গ্রামে নেয়া হয় মরহুমাকে।
সেখানে বাদ যোহর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলে জানা গেছে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)