অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের মাঝে অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি থেকে প্রাপ্ত এ অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় তিনি বলেন, ‘আমি আপনাদের নিকট থেকে অভিজ্ঞতা নিয়ে আগামী দিনের জন্য প্রস্তুতি গ্রহণ করবো, আপনারা যে কোন প্রয়োজনে এবং সামগ্রিক সহযোগিতায় সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। আমার পক্ষ থেকে সব সময় আপনাদের জন্য সহযোগিতা ও সহানুভ‚তি অব্যাহত থাকবে।

এটা আপনাদের অধিকার, আমরা আপনাদের সেবক।’ অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. আব্দুর রব ওয়ার্ছী জানান, অনুষ্ঠানে শিক্ষা বৃত্তি খাতে ৮ জনকে ৪৫ হাজার টাকা, এককালীন অনুদান ১৮ জনকে ৫৪ হাজার টাকা, চিকিৎসা খাতে ১২ জনকে ৭১ হাজার ২০০ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. এ.কে.এম আব্দুর রাজ্জাক, সহ সভাপতি শেখ তহিদুর রহমান, জিয়াউদ্দীন আহমেদ, আব্দুস সাত্তার, মোজাম্মেল হোসেন, আমিনুর রশীদ, আবুল কাশেম, আব্দুল মজিদ, রওশন আলী, আব্দুস সবুর প্রমুখ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)