সাতক্ষীরা কলারোয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ

শেখ আরিফুল ইসলাম আশাঃ

সাতক্ষীরা কলারোয়ার ৩ নং কয়লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় বাধা ও স্বতন্ত্র প্রার্থীর পোস্টর ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে।

সোমবার (২৯ মার্চ)  কয়লা ইউনিয়নের দুইজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কলারোয়া উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস এর নিকট এবিষয়ে লিখিত অভিযোগ করেছে।

কয়লা ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ রকিব মোল্লা ও একুই ইউনিয়নের মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শেখ সোহেল রানা এ অভিযোগ করেন।

কয়লা ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ রকিব মোল্লা অভিযোগ করে বলেন, গত রাতে কেবা কারা ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে ঝুলানো সমস্ত পোস্টর ছিঁড়ে ফেলেছে। পোস্টার ছিড়ে ফেলাই নির্বাচনি প্রচার প্রচারণায় মারাত্মক ক্ষতি হয়েছে। তবে আমার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার আসাদুল ইসলাম বিভিন্ন সময়ে আমাকে হুমকি ধামকি দিচ্ছে। প্রকাশ্যে বলছে নৌকার প্রতিক ছাড়া ইউনিয়নে আর কোনো পোস্টর থাকবে না। জেলা ও উপজেলা নির্বাচন অফিসারের দৃষ্টি আকর্ষণ করে তিনি আরো বলেন, এতে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যাবস্থা নেওয়া আহবান ও জানান তিনি।

একুই ইউনিয়নের মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শেখ সোহেল রানা অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থী আমার পোস্টের ছিড়ে ফেলেছে। ইউনিয়নের কোথাও আমার পোস্টের রাখতে দিচ্ছে না। আমাকে হুমকি দিচ্ছে। প্রচার প্রচারণায় বাধা দিচ্ছে নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার আসাদুল ইসলাম। এ ব্যাপারে নির্বাচন অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে কলারোয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মনোরঞ্জন বিশ্বাস জানান, ৩ নং কয়লা ইউনিয়নের আনারস প্রতীক ও মোটরসাইকেল প্রতীকের দুইজন স্বতন্ত্র প্রার্থী লিখিত অভিযোগ দিয়েছে। তারা অভিযোগে বলেছে কে-বা কারা তাদের পোস্টার ছিড়ে ফেলেছে। তারা কারোর নাম উল্লেখ করেনি। তবে খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে বলে ও জানান তিনি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)