যশের সঙ্গে পরকীয়ার জেরে সংসার ভাঙছে নুসরাত জাহানের

বিনোদন ডেস্ক :

টলিউডে আলোচনার শীর্ষে রয়েছে নুসরাত জাহান ও নিখিল জৈনের প্রেম-বিয়ে। ২০১৮ তে বিয়ে করেন তারা। ইতালিতে রাজকীয় বিয়ের আসর বসেছিল নুসরাত- নিখিলের। সোশ‍্যাল মিডিয়ায় দীর্ঘদিন ধরে তাদের রূপকথার বিয়ের ছবি ঘুরেছিল। এমনকি বিয়ের পরেও প্রকাশ‍্যেই নুসরাত-নিখিলের রসায়ন নজর কেড়েছিল নেটিজেনদের।

নুসরাত জাহান একজন সংসদ সদস্যও। এই সাংসদ অভিনেত্রীর সংসার ভাঙার গুঞ্জনই এখন ভেসে বেড়াচ্ছে টলিউডের বাতাসে। নায়িকার ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলে দেখা যায়, বেশ কয়েকমাস ধরে স্বামী নিখিল জৈনর সঙ্গে তার কোনো পোস্ট নেই। গত বছরের ১৯ জুন শেষবার তিনি স্বামীর সঙ্গে একটি ছবিটি পোস্ট করেছিলেন।

এরপর কেবলমাত্র দুর্গাপূজার সময় তাদের একসঙ্গে দেখা যায়। এর ফলে অনেকেই দাবি করছেন, স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না নুসরাত জাহানের। সেই সম্পর্ক ভালো না যাওয়ার কারণ হিসেবে গুঞ্জন রটেছে, এ প্রজন্মের সুপারহিট নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের পরকীয়া। তারা নাকি চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন।

টলিপাড়ায় জোর গুঞ্জন, ‘SOS কলকাতা’ ছবির শুটিংয়ের সময়ই বন্ধুত্ব তৈরি হয়েছে নুসরাত ও যশের। তাদের সেই বন্ধুত্ব নাকি ক্রমেই গভীরতর হচ্ছে। এই দুই তারকার মাখোমাখো সম্পর্কটা অনেকেরই চোখে লেগেছে। বিষয়টি নজরে এসেছে নুসরাতের স্বামী নিখিলেরও। সেসব নিয়ে এই ছবির সাকসেস পার্টিতে স্বামীর সঙ্গে মনকষাকষি হয়েছিল নুসরাতের।

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়া

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়া

টলিপাড়ায় আরো আলোচনা, যশের সঙ্গে গোপন সম্পর্কে মেতেছেন নুসরাত। সেই জেরে যেকোনো মুহূর্তে ভেঙে যেতে পারে অভিনেত্রীর সংসার। স্বামী নিখিলের সঙ্গে নাকি ক্রমেই দূরত্ব বাড়ছে তার! অন্যদিকে কাছে আসছেন অভিনেতা যশ।

আজকাল এই জুটিকে সবখানেই একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি দুজন ঘুরতে গেছেন রাজস্থানে। আজমির শরীফেও দুজনকে একসঙ্গে দেখা গেছে। সেখানে ঘনিষ্ঠভাবেই দুজন ছবি ও ভিডিওতে ধরা দিয়েছেন। এমনটা দেখে ভক্তদের মনে প্রশ্ন জাগছে, তবে কি নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন রিল লাইফের এই জুটি?

এদিকে পশ্চিমবঙ্গের বর্তমান পত্রিকাসহ বেশ কিছু গণমাধ্যমই জানিয়েছে, গেল থার্টি ফাস্ট নাইটে একাই রাজস্থানে সময় কাটিয়েছেন নুসরাত। অন্যদিকে কলকাতায় একাকী থার্টি ফাস্ট নাইট উদযাপন করেছেন তার স্বামী নিখিল জৈন।

যদিও যশের সঙ্গে প্রেম নিয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি নুসরাতের। পুরো বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। চুপচাপ সম্পর্কটা উপভোগ করছেন যশও।

তবে তাদের ইনস্টাগ্রামে এ নিয়ে চলছে অনেক মাতামাতি। সেখানে অংশ নিয়েছেন নুসরাতের বান্ধবী অভিনেত্রী ও আরেক সাংসদ মিমি চক্রবর্তীও। একটি মন্তব্যে তিনিও নুসরাতকে নিয়ে মজা করে জানতে চেয়েছেন, কবে থেকে তিনি যশের এত কাছের মানুষ হয়ে উঠলেন। তার সেই মন্তব্যও অনেক রহস্যের খোরাক দিয়েছে নুসরাত-যশের সম্পর্ক নিয়ে।

বিষয়টি নিয়ে নুসরাত বা যশ মুখ না খুললে নিশ্চিত হয়ে বলা মুশকিল যে, দুই তারকার পরকীয়া ও নুসরাতের বিচ্ছেদের খবর সব নিছকই গুজব কি না! কাজেই সত্যিটা জানার অপেক্ষায় সবাই।

Please follow and like us:
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)