অভিনয় ছেড়ে ছেলেদের স্বাস্থ্যের দায়িত্ব নেবেন স্বস্তিকা (ভিডিও)

বিনোদন ডেস্ক :

টলিউডে ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে পরিচিত স্বস্তিকা মুখার্জি। সাহসী দৃশ্যে সাবলীল অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। পাশাপাশি নিজের পাকা অবস্থান করে নিয়েছেন টলিপাড়ায়।

তবে এবার অভিনয় ছেড়ে ছেলেদের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে স্বস্তিকা মুখার্জিকে। তবে এটা কোনো বাধ্যবাধকতা না, শুধুমাত্র তাকে কলকাতার ছেলেদের জন্য এই প্রস্তাব দেয়া হয়েছে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। মূলত স্বস্তিকা মুর্খাজিকে ভারতীয় এফএম রেডিও ৯৩.৫ রেড এফএম-এর একটি অনুষ্ঠানে এ প্রস্তাব দেন রেডিও জকি প্রবীণ শেঠিয়া।

সেই অনুষ্ঠানের একটি অংশ স্বস্তিকা তার ইনস্টাগ্রামে শেয়ার করেন। শেয়ার করা ভিডিওতে দেখা যায়, হালকা গোলাপি রঙের শাড়ি ও কালো ব্লাউজ পরে মন দিয়ে কথা শুনছেন। চোখে কাল‌ো রঙের বড় একটি ক্যাট-আই ফ্রেম।

ক্যামেরার পেছন দিক থেকে শোনা প্রবীণের কণ্ঠস্বর। প্রবীণ বলেন, আপনি খুব সহজে ৫০ থেকে ৬০ জন ছেলেকে স্বাস্থ্যবান বানিয়ে দিতে পারেন। প্রতিউত্তরে স্বস্তিকা জিজ্ঞাসা করলেন, কি ভাবে? তখন প্রবীণ বলেন, আপনি যদি রোজ একটু মর্নিংওয়াকে বের হন, তাহলে আপনার পেছনে মোটামুটি ৫০ থেকে ৬০টি ছেলে তো আসবেই দৌড়তে দৌড়তে।

প্রবীণের কথা শেষ হতে না হতেই হাসিতে ফেটে পড়েন অভিনেত্রী। ভিডিওটি শেষ হয় একটি মিষ্টি ব্যাকগ্রাউন্ড মিউজিকে। হাসতে হাসতে স্লো মোশনে চলতে লাগল অভিনেত্রীর নাচ।

ক্যাপশনে লেখা, হা হা হা! আরজে প্রবীণের সঙ্গে আরো মজাদার কথাবার্তা আসতে চলেছে। কান রাখুন। শেষে নিজের সাজসজ্জার কৃতিত্ব দিলেন নির্দিষ্ট ব্যক্তিদের। ধন্যবাদ জানালেন শাড়ি ও কানের দুলের জন্য।

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)