আশাশুনি নৈকাটি মাদরাসায় জরুরী সভা অনুষ্ঠিত

আশাশুনি

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :

আশাশুনি উপজেলার নৈকাটি দাখিল মাদরাসা পরিচালনা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় মাদারাসা কার্যালয়ে এসভা অনুষ্ঠিত হয়।

মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ডাঃ মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে সভায় সুপার আলহাজ¦ মাওঃ ইমদাদুল হক, সদস্য মনির উদ্দিন, মনিরুল ইসলাম, আবু তালেব মোড়ল, মহররম মোড়ল, মহসীন আলি, গনেশ চন্দ্র সরকার, শাহজাহান আলি প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় সুপার ঝড়ে বিধ্বস্থ চালের টিন ও আনুষঙ্গিক সরঞ্জমাদি বিক্রয়ের হিসাব প্রদান করে বলেন, কমিটির সিদ্ধান্ত মোতাবেক ২ অক্টোবর শুক্রবার বিভিন্ন মসজিদে ও মাইকিং করে উক্ত মালামাল নিলামে বিক্রয়ের ঘোষণা দেওয়া হয়। ৪ অক্টোবর কমিটির সদস্য, গন্যমান্য ব্যক্তি ও উপস্থিত ডাকে অংশ নেওয়া ব্যক্তিবর্গের অংশ গ্রহণে প্রকাশ্য ডাক/সেলের মাধ্যমে সর্বোচ্চ মূল্য ২১ হাজার টাকায় মালামাল বিক্রয় করা হয়েছে।

সভাপতিসহ সদস্যগণ নিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে বিভিন্ন পত্রিকায় ষড়যন্ত্রমূলক অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, মাদরাসার নিরাপত্তা প্রহরী ও আয়াপদে নিয়োগের জন্য ৬ অক্টোবর দৈনিক ইনকিলাব ও দৈনিক দৃষ্টিপাতে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এখনো কোন প্রার্থী আবেদন করেননি। কোন প্রার্থীর সাথে যোগাযোগ বা লেনদেনের কোন ঘটনাও ঘটেনি। সরকারি বিধি মোতাবেক নিরপেক্ষ ভাবে নিয়োগ পরীক্ষা হবে। দরখাস্ত পাওয়ার পর নিয়োগবোর্ড গঠনসহ সকল কার্যক্রম বিধি মোতাবেক করা হবে। নিয়োগ বোর্ডই নিয়োগের কার্যক্রম পরিচালনা করবেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *