সাতক্ষীরা শহর কাঁচা ও পাঁকা মাল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সেক্রেটারী প্রার্থী আব্দুর রহিম বাবু’র নির্বাচনী গণসংযোগ ও পথসভা

সাতক্ষীরা

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার সুলতানপুর বড় বাজারে শহর কাঁচা ও পাঁকা মাল ব্যবসায়ী সমিতি লিমিটেডের ত্রি-বার্ষিক নির্বাচনে সেক্রেটারী প্রার্থী সাবেক মেম্বর মো, আব্দুর রহিম বাবু’র হরিণ মার্কার নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১২টায় সুলতানপুর বড় বাজারে বিশিষ্ট ব্যবসায়ী মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন সেক্রেটারী প্রার্থী মো. আব্দুর রহিম বাবু।

এসময় তিনি বলেন, ‘বিভিন্ন তালবাহানা করে প্রায় ৩০ বছর এই সমিতির নির্বাচন হয়নি। এতদিন সমিতি বা সমিতির সদস্যদের ভাগ্যের কোন উন্নয়ন হয়নি। ভোটাররা সংগঠনকে মজবুত ও শক্তিশালী করতে এবং তাদের ভাগ্যের উন্নয়নে সেক্রেটারী পদে আমাকে ভোটে দাঁড়াতে উৎসাহিত করেছে। আগামী ১৯ সেপ্টেম্বর আমার হরিণ মার্কা যদি জয়লাভ করে এবং যদি সেক্রেটারী হতে পারি তাহলে আমি তাদের ভালবাসার অবশ্যই প্রতিদান দেব।

সমিতির সকল সদস্যদের নিয়ে পরামর্শ করে নির্বাচনী ইশতেহারে দেওয়া সকল বিষয় বাস্তবে রুপ দেব। মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে তাদের পাশে থেকে কাজ করবো। এসময় সেক্রেটারী প্রার্থী মো. আব্দুর রহিম বাবু ভোটারসহ সকলের কাছে দোয়া ও হরিণ মার্কায় মুল্যবান ভোট প্রার্থনা করেন।’ এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্যবসায়ী মো. আব্দুল হাকিম, মো. রজব আলী, শরিফুল ইসলাম, নুরুল আমিন বাবু, মো. আব্দুল হামিদ হামে প্রমুখ।

ক্যাপশন : সুলতানপুর বড় বাজারে শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সেক্রেটারী পদে মো. আব্দুর রহিম বাবু’র হরিণ মার্কার নির্বাচনী গণসংযোগ ও পথসভা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *