কলারোয়ায় একদিনে ৬ ব্যক্তির করোনা শনাক্ত: মোট আক্রান্ত ৭৯, করোনামুক্ত ৬১   

কলারোয়া

কলারোয়ায় নতুন করে আরও ৬ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে কলারোয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৯ জন। তবে আশাজাগানিয়া খবর হলো  ইতোমধ্যে ৬১ জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। করোনামুক্ত ঘোষণা হওয়ার লাইনে রয়েছেন আরো কয়েকজন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শনিবার (৮ আগস্ট) নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন- বাংলাদেশ কৃষি ব্যাংক, কলারোয়া উপজেলা শাখায় কর্মরত পৌরসভার তুলশিডাঙ্গা গ্রামের জি,এম ফৌজি (৫৭)।

কলারোয়া পৌরসভার মুরারীকাটি গ্রামের হারুর অর রশিদ (৪৮), তুলশিডাঙ্গা গ্রামের আব্দুল্লাহ আল বাকী (৩৬), জালালাবাদ ইউনিয়নের বাঁটরা গ্রামের হাফিজুর রহমান (৩৩), কলারোয়া পৌরভার তুলশিডাঙ্গা গ্রামে বসবাসরত ডাক্তার হুমাইরা শারমিন (২৬)। তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজে এন্ড হাসপাতালে করোনা ইউনিটে কর্মরত আছেন।

আক্রান্ত ষষ্ঠ জন হলেন- উপজেলার জয়নগর ইউনিয়নের গাজনা গ্রামের আব্দুল হান্নান (৫১)। তিনি কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ’নৈশ প্রহরী’ হিসাবে কর্মরত আছেন।

 নতুন করে করোনায় আক্রান্ত ৬ ব্যক্তির বাড়ি শনিবার (৮আগস্ট) লকডাউন করা হয়েছে বলে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান বলেন, কলারোয়ায় নতুন করে ৬ ব্যক্তিসহ করোনায় আক্রান্ত হওয়া মোট ৭৯ জনের মধ্যে ৬১ জন করোনামুক্ত হয়েছেন।

অপরদিকে, কলারোয়া হাসপাতালে নমুনা সংগ্রহ করা সাতক্ষীরা সদরের ওয়ারিয়া গ্রামের পিযুষ কুমার ঘোষ(৫৫) এর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে বলে জানা গেছে।

আর পূর্বেই করোনায় আক্রান্ত ২ ব্যক্তি মৃত্যবরণ করায় বর্তমানে উপজেলায় করোনা পজিটিভ শনাক্ত ১৭ জন বিভিন্নভাবে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন । তিনি শনিবার (৮ আগস্ট) কলারোয়ায় নতুন ০৬ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ(শনিবার,৮আগস্ট) পর্যন্ত ৬৬৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হলেও এরমধ্যে ৬৫২ জনের নমুনা রিপোর্ট ল্যাব থেকে হাসপাতালে এসেছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *