কলারোয়ায় আরও দু’ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত 

কলারোয়া
কলারোয়ার  আরও দুু’ব্যক্তির  করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে কলারোয়ায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭২ জন। তবে ইতোমধ্যে ৪৬ জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। করোনামুক্ত হওয়ার মতো অবস্থায় রয়েছেন আরো কয়েকজন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সোমবার নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন, কলারোয়া  উপজেলার  কেঁড়াগাছি ইউনিয়নের কাকডাঙ্গা গ্রামের মৃত ঈমান আলী সরদারের  ছেলে রেজাউল হক (৫৫)। তিনি সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে নমুনা পরীক্ষা করার জন্য ল্যাবে পাঠান।
আক্রান্ত অপর ব্যক্তি হলেন কুশোডাঙ্গা ইউনিয়নের মেহমানপুর গ্রামের আবুল কাশেমের ছেলে আব্দুল মালেক (৩৫)।  চাকুরির সূত্রে তিনি নমুনা প্রেরণ করেন ঝিকরগাছা সদর হাসপাতালে।
নতুন করে  করোনায় আক্রান্ত কলারোয়ার ২ ব্যক্তির বাড়িতে সোমবার লক ডাউন করা হয়েছে বলে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান বলেন, অন্য হাসপাতালে প্রেরিত নমুনা পরীক্ষার তথ্য সূত্রে, নতুন করে কলারোয়ার দুই ব্যক্তিসহ  করোনায় আক্রান্ত হওয়া মোট ৭২ জনের মধ্যে ৪৬ জন করোনামুক্ত হয়েছেন। আর পূর্বে করোনায় আক্রান্ত ২ ব্যক্তি মৃত্যুবরণ করায় বর্তমানে উপজেলায় করোনা পজিটিভ শনাক্ত ২৪ জন বিভিন্নভাবে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
তিনি সোমবার (৩ আগস্ট) কলারোয়ার নতুন ২ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার পর্যন্ত ৬৪৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হলেও এরমধ্যে ৬২২ জনের নমুনা রিপোর্ট ল্যাব থেকে হাসপাতালে এসেছে।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *