মুন্সিগঞ্জে সাংবাদিক বিলাল সন্ত্রাসী হামলার শিকার,বেপরোয়া সন্ত্রাসী খোড়া আইয়ুব

সাংবাদিক বিলাল হোসেনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শ্যামনগরের মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ডে এ হামলার ঘটনা ঘটে।

পার্শ্ববর্তী সুন্দরবন প্রেসক্লাব থেকে বাইরে ডেকে নিয়ে একাধিক মামলার আসামি স্থানীয় আইয়ুব আলীর নেতৃত্বে মাসুম, আব্দুল্লাহ, মুজাহিদ ও মনিরসহ আরও দুই-তিনজন তার উপর এই হামলা চালায়। বিষয়টি ইতোমধ্যে শ্যামনগর থানা পুলিশকে অবহিত করা হয়েছে।বিলাল হোসেন সুন্দরবন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক পত্রদূত ও দ্য এডিটরস এর স্থানীয় প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।হামলার শিকার বিলাল হোসেন জানান, মুন্সিগঞ্জ বাজারে আগের রাতে ঘটে যাওয়া চুরির সাথে জড়িত একজনকে আটক করে জিজ্ঞাসাবাদে কোন তথ্য মিলেছে কিনা তা নিশ্চিত হতে তিনি আইয়ুব আলীকে ফোন দেন। কিন্তু আইয়ুব আলী চোরের স্বীকারোক্তি নিয়ে কোন উত্তর না দিয়ে বিলাল হোসেনের অবস্থান জানতে চান।

এক পর্যায়ে কয়েক মিনিটের মধ্যে মটর সাইকেলযোগে প্রেসক্লাবের সামনে পৌঁছে বাইরে ডেকে নিয়ে তার উপর চড়াও হয় আইয়ুব আলী।

অভিযোগ রয়েছে, এলাকার চিহ্নিত ও দুর্ধর্ষ অপরাধী আইয়ুব আলীর নেতৃত্বাধীন এ সংঘবদ্ধ গ্রুপটি এলাকায় নানা অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে থাকে। সম্প্রতি মুন্সিগঞ্জ বাজারের জনৈক শরিফুল ইসলামের গ্যাসের সিলিন্ডার ও চুলার দোকান থেকে চুরি যাওয়া মালামাল তার বাড়ি থেকে আটকের পর গ্রেফতার হয়ে জেল খাটে সে। এছাড়া এলাকার একটি সংখ্যালঘু পরিবারের মেয়ে রূপালীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি ছিল আইয়ুব। তার অন্যতম সহযোগী মাসুম মটর সাইকেলে বহনের সময় গাঁজার চালানসহ আটক হয়। মুন্সিগঞ্জের ট্রাস্ট ব্যাংকে চুরির ঘটনায় ভিডিও ফুটেজের সূত্র ধরে আইয়ুবসহ তার কয়েকজন সহযোগী সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়। নানা অপকর্মের কারণে স্থানীয়রা আইয়ুব বাহিনীর বিরুদ্ধে মুখ খোলার সাহস দেখায় না।বিভিন্ন সময়ে আইয়ুবের নেতৃত্বাধীন এই গ্রুপের দুষ্কর্ম এবং সন্ত্রাসী কর্মকান্ডের সংবাদ প্রকাশের ঘটনায় আইয়ুব বাহিনী বিলাল হোসেনের উপর আগে থেকে ক্ষুব্ধ ছিল।

এবিষয়ে মুঠোফোনে যোগাযোগ করলে আইয়ুব বলেন, বিলাল ফোন করে চুরির বিষয়ে কৈফিয়ত চাওয়ায় মেজাজ হারিয়ে কয়েকটা চড় থাপ্পড় মেরেছি মাত্র। এ সময় তিনি আরও বলেন, আমাদের দিকে একটু খেয়াল রাখবেন।
এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হূদা বলেন,বিষয়টি শুনেছি।তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)